ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

ভারত

তৃণমূল এগিয়ে, নন্দীগ্রামে পিছিয়ে মমতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, মে ২, ২০২১
তৃণমূল এগিয়ে, নন্দীগ্রামে পিছিয়ে মমতা

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ষষ্ঠ রাউন্ডের ভোট গণনা শেষে নন্দীগ্রামে সাত হাজারের বেশি ভোটে পিছিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তৃণমূল নেত্রীর জয় নিয়ে আত্মবিশ্বাসী তার দল।

নন্দীগ্রামে ষষ্ঠ রাউন্ডের গণনা শেষে শুভেন্দু অধিকারী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের চেয়ে ৭২৬২ ভোটে এগিয়ে রয়েছেন।

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে লড়াইয়ে নামতে নিজের কেন্দ্র ভবানীপুর শোভনদেব চট্টোপাধ্যায়কে ছেড়ে দেন মমতা। সকাল থেকে সেই আসনে এগিয়ে রয়েছেন শোভনদেব। তার থেকে পিছিয়ে রয়েছেন বিজেপির রুদ্রনীল ঘোষ।

রোববার সকাল ১১টা নাগাদ ভবানীপুর কেন্দ্রে ব্যবধান ছিল ১০৪৪৭ ভোট। চূড়ান্ত ফল হাতে আসার পরও ছবিটা বদলাবে না বলে আশাবাদী শোভনদেব। তার কথায়, আজকের দিনে এসে বলব, আমি জিতছি। দল জিতছে। নেত্রী জিতছেন।

রাজ্যের বিদায়ী মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় মমতার জয় নিয়েও আশাবাদী। তার দাবি, নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ই জিতবেন। জিতে ফের সরকার গড়বে তৃণমূল।

রোববার (০২ মে) ভোটগণনা শুরু হওয়ার পর সামগ্রিকভাবে এগিয়েই রয়েছে তৃণমূল। দুপুর ১২টা পর্যন্ত ২০৩ আসনে এগিয়ে রয়েছে তারা। কিন্তু তাদের কড়া টক্কর দিচ্ছে বিজেপি। ৮৮ আসনে এগিয়ে রয়েছে তারা। সংযুক্ত মোর্চা এগিয়ে রয়েছে ১টি আসনে।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, মে ০২, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa