ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

ভারত

ভারত-বাংলাদেশ মৈত্রীকে কলঙ্কিত করার চেষ্টা চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
ভারত-বাংলাদেশ মৈত্রীকে কলঙ্কিত করার চেষ্টা চলছে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব- ফাইল ছবি

আগরতলা (ত্রিপুরা, ভারত): ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেছেন ভারত-বাংলাদেশের মৈত্রীর বন্ধনের যে সম্পর্ক রয়েছে তাকে কলঙ্কিত করার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে মৌলবাদীরা।

বাংলাদেশে দুর্গা প্রতিমা ভাঙচুর, সংখ্যালঘু হিন্দুদের ওপর আক্রমণ, খুন এবং বিভিন্ন মন্দিরে হামলার ঘটনার পরিপ্রেক্ষিতে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে একথা বলেন ত্রিপুরার বিজিপি দলীয় এই মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দিল্লি থেকে রাজ্যে ফিরে সংবাদ মাধ্যমকে বাংলাদেশের ঘটনা সম্পর্কে নিজের অভিমত ব্যাক্ত করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, অত্যন্ত দুঃখজনক এবং লজ্জাজনক ঘটনা ঘটেছে সে দেশে। বাংলাদেশের সঙ্গে ভারতের দীর্ঘ সময় ধরে মৈত্রীর সম্পর্ক রয়েছে। এই সম্পর্ককে নষ্ট করার জন্য ষড়যন্ত্রের চেষ্টা চালিয়ে যাচ্ছে কিছু মৌলবাদী সংগঠন।

সেই সঙ্গে তিনি জানান, তার সম্পূর্ণ বিশ্বাস রয়েছে বাংলাদেশে সংখ্যালঘুদের ওপর ও তাদের ধর্মীয় প্রতিষ্ঠানে যে অত্যাচার চালানো হয়েছে, বাংলাদেশ সরকার তার কড়া পদক্ষেপ নেবে ও সুষ্ঠু বিচার করবে। কারণ দুনিয়ার কোথাও মৌলবাদীদের কোন স্থান নেই।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর, ২০২১
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa