ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

শিল্প

বাজারে অলিম্পিকের উন্নত ফর্মূলার ব্যাটারি মেটালিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ১৬, ২০১৬
বাজারে অলিম্পিকের উন্নত ফর্মূলার ব্যাটারি মেটালিক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আকর্ষণীয় মেটালিক জ্যাকেটে এবং উন্নত ফর্মূলায় তৈরি অলিম্পিক ব্যাটারি ‘মেটালিক’ নামে নতুন ব্যাটারি নিয়ে এসেছে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।  
 
বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়।

 
 
শুরুতে অলিম্পিক ব্যাটারি (মেটালিক) সম্পর্কে একটি ভিডিও তথ্য চিত্র তুলে ধরা হয়।  
 
অনুষ্ঠানে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) কাজী তৌহিদুজ্জামান বলেন, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ ভোক্তাপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃত হলেও ব্যাটারির জগতেও এ প্রতিষ্ঠান বেশ সুনাম কুড়িয়েছে।  
 
মান সম্পন্ন এবং নতুন পণ্য বাজারকরণের মাধ্যমে ভোক্তাদের সন্তুষ্টি অর্জনই অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অন্যতম লক্ষ্য উল্লেখ করে ঊর্ধ্বতন ওই কর্মকর্তা বলেন, আমাদের প্রতিষ্ঠানের প্রতি গ্রাহকদের আস্থা রয়েছে। এ কারণে আমরা প্রতিটি পণ্যেই অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি করে থাকি। এ দু’টি ব্যাটারির গুণাবলী অনেক উন্নত।
 
তিনি আরও বলেন, প্রযুক্তিতে এগিয়ে গেলেও ব্যাটারিতে তেমন কোনো পরিবর্তন আসে নি। সেক্ষেত্রে আমরা নতুন দু’টি ব্যাটারি তৈরি করতে সক্ষমতা অর্জন করেছি। আধুনিক ডিজাইনের এই দু’টি ব্যাটারি দীর্ঘদিনের সমস্যা ঘুচাবে।  
 
এ কর্মকর্তা জানান, ইতিমধ্যে বাজারে ব্যাটারি দু’টি পাওয়া যাচ্ছে। আনুষ্ঠানিকভাবে আজ থেকে এ দু’টি ব্যাটারির যাত্রা শুরু হলো।  

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাজারে এখন অলিম্পিক ব্যাটারি (মেটালিক) পেন্সিল ও রিমোট এ দুই সাইজে পাওয়া যাচ্ছে। প্রতিটি পেন্সিল (ইউএম৩) ব্যাটারির খুচরা দাম ১২ টাকা। আর প্রতি জোড়া অলিম্পিক মেটালিক রিমোট (ইউএম-৪) ব্যাটারির খুচরা দাম পড়বে ২৪ টাকা।
  
অনুষ্ঠানে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।  
  
বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ১৬ জুন, ২০১৬
একে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa