ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

শিল্প

বাজারে এলো হোম অ্যাপ্লায়েন্সের নতুন ব্র্যান্ড ভিগো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
বাজারে এলো হোম অ্যাপ্লায়েন্সের নতুন ব্র্যান্ড ভিগো

আধুনিক প্রযুক্তি ও আর্কষণীয় ডিজাইনে ইলেক্ট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের নতুন ব্র্যান্ড ভিগো বাজারে নিয়ে এলো আরএফএল।

ঢাকা: আধুনিক প্রযুক্তি ও আর্কষণীয় ডিজাইনে ইলেক্ট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের নতুন ব্র্যান্ড ভিগো বাজারে নিয়ে এলো আরএফএল।

হোম অ্যাপ্লায়েন্সের নতুন ব্র্যান্ডের ভিগো টিভি, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, এয়ারকুলার, আয়রন, ব্লেন্ডার, ইন্ডাকশন কুকার, ইলেকট্রিক কেটলি, রাইস কুকার ও ওয়াশিং মেশিনসহ ১৩ ক্যাটাগরির পণ্য ক্রেতারা বাজারে পাবেন।

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর রাওয়া কনভেনশন সেন্টারে আরএফএলের নতুন এই ব্র্যান্ডের উদ্বোধন করেন আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

এসময় তিনি বলেন, ভিগো ব্র্যান্ডের পণ্যগুলো এখন বেস্টবাইসহ অন্যান্য ইলেক্ট্রনিক্স পণ্যের শো রুমে পাওয়া যাচ্ছে। পর্যায়ক্রমে আউটলেট স্থাপন ও ডিলার নিয়োগের মাধ্যমে ক্রেতাদের দোড়গোড়ায় পণ্য পৌঁছে দেওয়া হবে। মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে ভিগো ব্র্যান্ডের পণ্যগুলো বাজারে পাওয়া যাবে।

আর এন পাল বলেন, আশা করি, আরএফএলের প্লাস্টিক পণ্যের মতো ভিগো ব্র্যান্ডের ইলেক্ট্রনিক পণ্যও দেশের ঘরে ঘরে পৌঁছে যাবে। প্রাণ ৪০টির মতো দেশে পণ্য রফতানি করে। চায়না ও ভারতকে চ্যালেঞ্জ জানিয়ে এ পণ্য রফতানি করে যাচ্ছি। আগামী তিন বছরের মধ্যে আমরা ভিগোর পণ্যও রফতানিতে যাবো।

ডিউরেবল প্লাস্টিক লিমিটেডের জেনারেল ম্যানেজার বলেন, মানুষের জীবনযাত্রার মান বাড়ছে, তাই মানসম্মত ভিগোর এসব পণ্য জনপ্রিয়তা পেতে সময় লাগবে না। সারাদেশে আমাদের স্ট্রং ডিলারশিপ রয়েছে, এছাড়া অনলাইনেও এসব পণ্য সেলস করবো।

প্রধান বিপণন প্রধান মোহাম্মাদ রাশেদ-উল-আলম বলেন, দেশে দেশি-বিদেশি বিভিন্ন ব্রান্ডের ইলেক্ট্রনিক পণ্য রয়েছে। তাই মার্কেটে বেশ প্রতিযোগিতা থাকবে। তবে আমরা এ চ্যালেঞ্জ ওভারকাম করতে পারবো।  

অনুষ্ঠানে ডিউরেবল প্লাস্টিকের লিমিটেডের নির্বাহী পরিচালক প্রদীপ কুমার পোদ্দারসহ প্রতিষ্ঠানটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
এমসি/এসএনএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa