ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিল্প

২৫ শতাংশ ছাড়ে প্লট দিচ্ছে পূর্বাচল আমেরিকান সিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
২৫ শতাংশ ছাড়ে প্লট দিচ্ছে পূর্বাচল আমেরিকান সিটি ছবি: দীপু মালাকার / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আবাসন মেলা উপলক্ষে এককালীন মূল্য পরিশোধে ২৫ শতাংশ ছাড়ে প্লট দিচ্ছে পূর্বাচল আমেরিকান সিটি আবাসিক প্রকল্প। একই সঙ্গে বুকিং দিলেই থাকছে সিঙ্গাপুর, মালয়েশিয়া কিংবা ব্যাংককে ইউএস-বাংলা এয়ারলাইন্সের রিটার্ন টিকিটসহ ৩ দিন ২ রাত থাকার সুবর্ণ সুযোগ। 

রাজধানীর ওয়েস্টিন হোটেলে বৃহস্পতিবার (২০ জুলাই) থেকে শুরু হওয়া তিনদিনের আবাসন মেলায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ ছাড় দেওয়া হয়েছে।
 
মেলার দ্বিতীয়দিন শুক্রবার (২১ জুলাই) মেলা প্রাঙ্গণ ঘুরে এসব তথ্য জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, পূর্বাচল আমেরিকান সিটির এই আবাসন মেলায় ক্রেতাদের ব্যাপক সাড়া মিলেছে। গত দুইদিনে ৫টি প্লট বুকিং দিয়েছেন ক্রেতারা।  

এছাড়া আরও ১০ টি প্লট বুকিংয়ের কাজ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান প্রতিষ্ঠানের ডেপুটি ম্যানেজার মীর গোলাম মোরশেদ ইমরান।
 
ক্রেতা-দর্শনার্থীদের প্লটের বিস্তারিত বুঝিয়ে দিচ্ছিন কর্মীরা।  ছবি: দীপু/ বাংলানিউজতিন দিনব্যাপী এই মেলার আয়োজক ইউএস-বাংলা অ্যাসেটস। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতারা প্রকল্পের কয়েকটি ব্লকে বিভিন্ন আকারের বাণিজ্যিক ও আবাসিক প্লট বুকিং দিতে পারবেন।
 
প্রাথমিকভাবে দাম ও সুযোগ সুবিধা ক্রেতাদের আকর্ষণ করলে প্রতিষ্ঠানের নিজস্ব ব্যবস্থাপনায় সরেজমিনে নিয়ে যাওয়া হয় প্লট পরিদর্শনে। সব দেখে ক্রেতাদের পছন্দ হলেই ফাইনাল বুকিং হয় বলে জানিয়েছেন ইউএস-বাংলা অ্যাসেটসের প্রধান মিডিয়া ও কমিউনিকেশন কর্মকর্তা শেখ সাদি শিশির।
 
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমবাংলানিউজকে তিনি বলেন, এখানে বিভিন্ন আকারের বাণিজ্যিক ও আবাসিক প্লট এককালীন ও কিস্তিতে বিক্রি করা হচ্ছে। মেলা উপলক্ষে বাণিজ্যিক ও আবাসিক প্লট ক্রয়ের ক্ষেত্রে এককালীন মূ্ল্য পরিশোধে ২৫ শতাংশ মূল্যছাড় থাকবে। এছাড়া যে কোনো বুকিং দিলেও ক্রেতাদের জন্য পুরস্কার থাকবে।
 
মেলায় প্লট বুকিং দিতে আসা একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা জাহেদ খান ও আমিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, সুযোগ-সুবিধা অনেক ভালো। এককালীন মূল্য পরিশোধে ২৫ শতাংশ মূল্যছাড় আমাদের জন্য বড় একটা সুযোগ। সব বিষয়ে খোঁজ-খবর নিয়েছি। এখন প্লট দেখে পছন্দ হলে বুকিং দেবো।
 
বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
এসআইজে/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।