ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

শিল্প

লক্ষ্মীপুরে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ ক্যাম্পেইন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
লক্ষ্মীপুরে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ ক্যাম্পেইন বসুন্ধরা এলপি গ্যাসের ‘নিরাপদ নিবাস ক্যাম্পেইন’। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: ‘এলপি গ্যাস ব্যবহারে প্রশিক্ষণ নিন, নিরাপদে থাকুন প্রতিদিন’ এ স্লোগানে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের এলপি গ্যাসের ‘নিরাপদ নিবাস ক্যাম্পেইন’ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত শহরের কুঠুম বাড়ি রেস্তোরাঁয় এ আয়োজন করা হয়। এতে জেলার ১৫০ গৃহিনী অংশ নেন।

  

প্রশিক্ষণে নিরাপদে এলপি গ্যাস ব্যবহার, সচেতনতা বাড়ানো, অনকাঙ্খিত দুর্ঘটনা এড়াতে বিভিন্ন তথ্য উপাত্তের সচিত্র বিবরণী উপস্থাপন করা হয়।

প্রশিক্ষণ দেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অবডিভিশন মার্কেটিং অ্যান্ড সেলস কর্মকর্তা মীর টি আই ফারুক রিজভী।

এসময় তিনি বলেন, বসুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার ল্যাবরেটরিতে বিভিন্ন ধাপে পরীক্ষা-নিরীক্ষার পর বাজারজাত করা হয়। এতে সর্বোত্তম সুরক্ষা নিশ্চিত করা হয়। এটি অন্যান্য সাধারণ সিলিন্ডারের চেয়ে অনেক বেশী নির্ভরযোগ্য। এর ব্যবহারে অনাকাঙ্খিত দুর্ঘটনা এড়ানো সম্ভব।   

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ।

এসময় সচেতনতামূলক আরো বক্তব্য রাখেন বসুন্ধরা এলপি গ্যাসের এজিএম (বিক্রয়) হাবিবুর রহমান, জনপ্রিয় মডেল সারিকা সাবরিন, চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

পরে উপস্থিত গৃহিনীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র'র পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa