ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মাইক্রোল্যাবের নতুন ৩ হেডফোন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৪
মাইক্রোল্যাবের নতুন ৩ হেডফোন

অবসরে-ব্যস্ততায় চলতি পথে কিংবা বাসায় কোনোরকম ঝামেলা ছাড়াই সেলফোনে কথা বলা, ট্যাব, নোটবুক কিংবা পিসি থেকে গানশোনা ও মুভি দেখার সুবিধা দিতে মাইক্রোল্যাবের নতুন ৩টি হেডফোন বাজারে নিয়ে এলো কম্পিউটার সোর্স। মাইক্রোল্যাব টি-ওয়ান ও মাইক্রোল্যাব টি-টু মডেলের এই দুটি হেডফোনে রয়েছে সর্বশেষ তারহীন সংযুক্তির ৪.০ ব্লু-টুথ প্রযুক্তি।

এর মাধ্যমে ১০ মিটার ওপেন স্পেসে হেডফোনগুলো তারের সংযোগ ছাড়াই সংযুক্ত থাকে। হেডসেট দুটির সঙ্গে অতিরিক্ত একটি ৩.৫ এমএম স্টেরিও জ্যাক দেয়া আছে। এতে লিথিয়াম আয়ন ব্যাটারি থাকায় ইউএসবি পোর্টের মাধ্যমে রিচার্জ করা যায়।

টি-ওয়ান টানা ১০ ঘণ্টা এবং টি-টু  ১৪ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম।

সাদা, কালো ও নীল রঙের টি ওয়ানের ক্রেতারা উপহার হিসেবে পাবেন ক্যারি-কেস।  

টি-ওয়ান মডেলের দাম ৪ হাজার ২০০ টাকা এবং  কমলা, আকাশি ও সবুজ রঙের মাইক্রোল্যাব টি-টু এর দাম ৩ হাজার ২০০ টাকা। উভয় গেজেটের সঙ্গেই রয়েছে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

অপরদিকে তার সংযুক্ত সাদা ও কালো রঙের মাইক্রোল্যাব কে৩৬০ হেডফোনের সঙ্গে মাইক্রো-ফোন বিল্ট ইন থাকায় গান শোনার পাশাপাশি মোবাইলে কথা বলা যায়।   এই মডেলটির দাম ১ হাজার ১০০ টাকা।


বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।