ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আসুসের বান্ডেল অফারে ৬ হাজার টাকা ছাড়!

মফিজুল সাদিক ও অাবু খালিদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪
আসুসের বান্ডেল অফারে ৬ হাজার টাকা ছাড়! ছবি: জিএম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাবলেট মেলা উপলক্ষে বান্ডেল অফারে ক্রেতাদের ছয় হাজার টাকা পযর্ন্ত ছাড় দিচ্ছে আসুস। দেশে একমাত্র আসুসের ফোন ও ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে ইনটেলের অত্যাধুনিক প্রযুক্তির প্রসেসর।



বান্ডেল অফারে থাকছে একটি এফই১৭০সিজি মডেলের ফোনপ্যাড ও এমই৫৬০সিজি মডেলের নোট-৬। এ দুটি পণ্যের সাধারণ বাজার মূল্য ৪১ হাজার ৫০০ টাকা। কিন্তু মেলায় ৩৫ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার মেলায় এই বিশেষ অফার দিচ্ছে আসুস।

মেলা উপলক্ষে আসুসের সব ফোন ও ট্যাবলেটে বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। টি১০০টিএ মডেলের ট্রান্সফরমার বুকের রেগুলার মূল্য ৩৭ হাজার টাকা। মেলায় পাওয়া যাচ্ছে ৩৫ হাজার টাকায়।


এফই৩৭৫সিজি মডেলের ফোনপ্যাডেও এক হাজার টাকা ছাড় পাওয়া যাচ্ছে। পণ্যটি ক্রেতারা ১৬ হাজার ৫০০ টাকায় কিনতে পারবেন। টি১০৩সিজি মডেলের ট্রান্সফরমার বুকের নিয়মিত মূল্য ২৮ হাজার ৫০০ টাকা। কিন্তু মেলা উপলক্ষে এটি পাওয়া যাচ্ছে ২৫ হাজার টাকায়।

অপরদিকে মেলায় রকমারি ফোন প্রদর্শন করা হচ্ছে। আসুসের ফোন এখনও বাংলাদেশে লঞ্চ না করলেও মেলায় ফোন সেটের দাম প্রসঙ্গে ক্রেতাদের ধারণা দেওয়া হচ্ছে। বলা হচ্ছে ৬ ইঞ্চি ডিসপ্লে মোবাইল সেটের দাম ২৫ হাজার, ৫ ইঞ্চি ২০ হাজার ও চার ইঞ্চি মোবাইল সেট ১৫ হাজার টাকার নিচে পাওয়া যাবে।

অাসুস এর কান্ট্রি প্রোডাক্ট ম্যানেজার মোহাম্মদ আল ফুয়াদ বাংলানউজকে বলেন, বাংলাদেশে এক মাত্র আসুস ফোন ও প্যাডে ইনটেলের উন্নত প্রযুক্তির প্রসেসর ব্যবহার করেছে। বান্ডেল অফারে থাকছে একটি এফই১৭০সিজি মডেলের ফোনপ্যাড ও এমই৫৬০সিজি মডেলের নোট-৬। এ দুটি পণ্যের রেগুলার মূল্য ৪১ হাজার ৫০০ টাকা, তবে মেলায় ৩৫ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া মেলায় আমরা আকর্ষণীয় ফোনসেট প্রদর্শন করছি। কিছুদিনের মধ্যেই এগুলি দেশে লঞ্চ করবে।

** গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।