ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ট্যাবলেট পিসিতে চার হাজার টাকা ছাড়

মফিজুল সাদিক ও অাবু খালিদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪
ট্যাবলেট পিসিতে চার হাজার টাকা ছাড় ছবি : জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: চীনের কোম্পানি কিউভ ব্র্যান্ডের ১০.১ ইঞ্চি ডিসপ্লের ট্যাবলেট পিসি কিনলে চার হাজার টাকা পযর্ন্ত ছাড় পাওয়া যাচ্ছে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার মেলায়।

৭ ইঞ্চি, ৮ ইঞ্চি ও ৯.৭ ইঞ্চি সাইজের ওয়াকটা কোর, কুয়াডকোর, ডুয়েলকোর, রেটিনা, আইপিএস, ডুয়েল সিমের অ্যান্ড্রয়েড এবং উইন্ডোজ ট্যাবলেট পিসিতেও মিলছে বিশেষ ছাড়।

বিভিন্ন সাইজের পণ্যগুলো ৬ হাজার ৫০০ টাকা থেকে ২৮ হাজার ৫০০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার মেলায় এ ছাড় দেওয়া হচ্ছে।

মেলায় মাত্র চার হাজার দুইশ’ টাকায় মিলছে ওন্ডা ৭ ইঞ্চি ট্যাবলেট পিসি। এতে রয়েছে ওয়াটকোর প্রসেসর, এন্ড্রয়েড কিটক্যাট ভারসন ট্যাবলেট পিসি, ২১৬০ পিকজেল ভিডিও প্লেব্যাক। মাইক্রো এসডি কার্ড ১২৮ জিবি পযর্ন্ত বর্ধিত
করা যাবে।

মেলা উপলক্ষে ৩০ হাজার টাকা মূল্যের ওয়ান প্লাস ওয়ান মোবাইল ফোনে থাকছে দুই হাজার টাকার বিশেষ উপহার ও দুই হাজার টাকা পযর্ন্ত ছাড়। সাওমির হ্যান্ডসেটগুলোতে দুই হাজার টাকার বিশেষ উপহারসহ তিন হাজার টাকা পযর্ন্ত ছাড় দেওয়া হচ্ছে।

মেলায় মিলছে মাত্র ৯ হাজার ৯৯৯ টাকায় কিউভ  ব্র্যান্ডের ওয়াকটা কোর থ্রিজি ট্যাবলেট পিসি। একটি এনভিডিয়া থ্রিডি ভিশনের থ্রিডি গ্লাস প্লাস মুভিপ্যাক কিনলে আরও একটি ফ্রি।

ডিএক্স জেনারেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সাজ্জাদুর রহমান বাংলানিউজকে বলেন, আমাদের কাছে এলে কোনো ক্রেতা ফিরে যাবে না। তারা পছন্দ ও সাধ্যের মধ্যে সামঞ্জস্য রেখে ট্যাবলেট পিসি কিনতে পারবেন।

তিনি আরও বলেন, প্রতিটা ট্যাবে সর্বোচ্চ চার হাজার টাকা পযর্ন্ত ছাড়সহ রয়েছে বিভিন্ন ধরনের উপহার।

স্মার্টফোন ও ট্যাব মেলার দ্বিতীয় দিনে ক্রেতা সমাগম বেড়েছে। সব ধরনের স্মার্টফোন ও ট্যাবে বিশেষ ছাড় পেয়ে ক্রেতারাও খুশি। অপরদিকে প্রথম দিনের চেয়ে দ্বিতীয় দিনে বেচাকেনা ভালো হওয়াতে স্মার্টফোন ও ট্যাব কোম্পানিগুলোর মধ্যে দেখা দিয়েছে এক ধরনের উচ্ছ্বাস।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।