ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মেলায় ৪,৮০০ টাকায় স্যামসাং ক্লোন ‘পি১২০০’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪
মেলায় ৪,৮০০  টাকায় স্যামসাং ক্লোন ‘পি১২০০’ ছবি: জিএম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

৭ ইঞ্চি টিএফএল এলসিডি  টাচস্ক্রিনের স্যামসাং ক্লোন ‘পি১২০০’ মাত্র ৪ হাজার ৮০০ টাকায় পাওয়া যাচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের  ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব’ মেলায়। ট্যাবটির বাজার মূল্য ৬ হাজার ৫০০ টাকা, তবে ট্যাব আগ্রহীদের জন্য মেলায় আকর্ষনীয় এ অফারটি দিচ্ছে আরএন টেক।



অ্যান্ড্রয়েড ৪.১ সংস্করণ-নির্ভর ট্যাবটির অন্যতম বৈশিষ্ট্য ১.২ গিগাহার্জ গতির এমটিকে৮৩১৭ ডুয়্যাল কোর কর্টেক্স এ৯ সিপিইউ, ৫১২ এমবি ডিডিআরথ্রি র‌্যাম।

অন্যান্য সুবিধায় আছে ৪ জিবি মেমোরি যা মাইক্রোএসডি কার্ড স্লট দিয়ে ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে, ফ্রন্টে ০.৩ এবং ব্যাকে ২.০ এমপি ক্যামেরা। বিনোদনের জন্য এতে বিল্টইন স্পিকার অ্যান্ড মাইক্রোফোন, মিউজিক ফরম্যাটে এমপিথ্রি, ডব্লিএমএ, এমপি২, এম৪এ, এপিই সহ অন্যসব ফরম্যাট ব্যবহারেরও সুবিধা আছে। এর ব্যাটারি ৩ হাজার এমএএইচ।

ট্যাবটি অনলাইন ও অফলাইনের দরকারি সব ধরনের কাজের উপযোগী করে তৈরি। ফলে ইন্টারনেট ব্রউজিং, ইউটিউব, ফেসবুক, ইয়াহু, জিমেইল, হটমেইলের কাজ করা যাবে। এমনকি গেমপ্রমীরাও এতে টাচ, ক্লাসিক গেম উপভোগ করতে পারবে।

ক্রেতারা পণ্যটির সঙ্গে বিক্রয়োত্তর সেবা পাবে ১ বছর।

মেলা উপলক্ষ্যে আরএন টেক তাদের অন্যান্য পণ্যেও বিশেষ ছাড় সহ উপহার দিচ্ছে।

 উল্লেখ্য, প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত উন্মু্ক্ত এই প্রযুক্তিপণ্যের উৎসব শেষ হচ্ছে ১৪ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৯০০ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।