ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মেলায় বিনামূল্যে ছাড় কুপন দিচ্ছে সিম্ফনি

মফিজুল সাদিক ও অাবু খালিদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪
মেলায় বিনামূল্যে ছাড় কুপন দিচ্ছে সিম্ফনি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার মেলায় বিনামূল্যে সিম্ফনির বিশেষ ছাড়ের কুপন সংগ্রহ করা যাচ্ছে। এটি সংগ্রহ করলে ক্রেতারা ধানমন্ডি, গুলশান, উত্তরা ও বঙ্গবন্ধু স্টেডিয়ামের সিমেন্স ও সিম্ফনির শো-রুম থেকে বিশেষ ছাড়ে কিনতে পারবেন মোবাইল ফোন।



রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার মেলায় বিনামূল্যে এ কুপন সংগ্রহ করা যাচ্ছে।

মেলায় সিম্ফনির কোনো মোবাইল ফোন বিক্রি করা হচ্ছে না। শুধু বিনামূল্যে ক্রেতারা কুপন সংগ্রহ করতে পারছেন। যাতে রয়েছে সিম্ফনির পক্ষ থেকে বিশেষ ছাড়।

মেলায় যে কুপনটি বিনামূল্যে দেওয়া হচ্ছে এটির মেয়াদ আগামী ৩০ ডিসেম্বর পযর্ন্ত। সিম্ফনির শো-রুমে এটি প্রদর্শন করলে এক্সপ্লোরার জেড ফোরে সর্বোচ্চ ১ হাজার ২৫০ টাকা ছাড় পাওয়া যাবে। ফোনটির রেগুলার মূল্য ২২ হাজার ৯০ টাকা।

অপরদিকে জেড থ্রিতে ৩ হাজার ৪৯০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এটির  মূল্য ২০ হাজার ৯৯০ টাকা। এক্সপ্লোরার ডব্লিউ ১৬০ ফোনটি ১২ হাজার ২৪০ টাকায় পাওয়া যাচ্ছে। এটির মূল্য ১২ হাজার ৯৯০ টাকা।

কুপনে এক্সপ্লোরার ডব্লিউ ১২৮ মডেলের ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৮ হাজার ৫০০ টাকা, যার মূল্য ১১ হাজার ৪৯০ টাকা। সিম্ফনি এক্সপ্লোরার ডব্লিউ৭০কিউ মডেলের ফোনেও ৩৪০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। ক্রেতারা মেলায় কুপনের মাধ্যমে ৫ হাজার ৬৫০ টাকায় ফোনটি বুকিং দিতে পারেন।

সিম্ফনি মোবাইল মাকের্টিং বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ শফিকুল ইসলাম সূতীর্থ বাংলানিউজকে বলেন, আমরা মেলায় প্রথম দিন থেকেই ডিসকাউন্ট দেওয়ার পরে অনেক সাড়া পাচ্ছি। অনেকে এসে আমাদের কাছ ডিসকাউন্ট কুপন নিয়ে যাচ্ছেন এবং অন্যদের নিতে উৎসাহিত করছেন। ক্রেতাদের কাছ থেকে এ ধরনের সাড়া পেয়ে আমরা আনন্দিত।

তিনি আরো বলেন, আমাদের স্টলে ইন্টারনেট সংযোগসহ ১৮টি হ্যান্ডসেট ডিসপ্লে করেছি। এতে ক্রেতারা সব কিছু বিবেচনা করে পছন্দের সেটের জন্য বিনামূল্যে কুপন সংগ্রহ করছেন।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।