ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সিলেটের প্রথম ই-কমার্স ওয়েবসাইট ‘ব্যতিক্রম.কম’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৪
সিলেটের প্রথম ই-কমার্স ওয়েবসাইট ‘ব্যতিক্রম.কম’

বাংলাদেশে যাত্রা শুরু করল সিলেটের প্রথম ই-কমার্স ওয়েবসাইট ব্যতিক্রম.কম (www.betikrom.com/)।

ই-ক্যাবের কার্যালয়ে সোমবার ব্যতিক্রম.কম এর সিইও প্রদ্যুৎবরণ চৌধুরী এবং চেয়ারম্যান আহমেদ আল আরিফ, কমজগত টেকনোলজিস এর ব্যবস্থাপনা পরিচালক নুসরাত আক্তার, ই-ক্যাব এর সভাপতি রাজিব আহমেদ এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহেদ তমাল উপস্থিত থেকে ওয়েবসাইটটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।



প্রদ্যুত বরণ চৌধুরী বলেন, বাংলাদেশে ই-কমার্সের ভবিষ্যত খুবই উজ্জ্বল। আমাদের লক্ষ্যই হচ্ছে ব্যতিক্রম.কমের মাধ্যমে বাংলাদেশে ই-কমার্স সকলের কাছে জনপ্রিয় করে তোলা। আজকে ব্যতিক্রম.কম তার যাত্রা শুরু করেছে। আমরা চাই সিলেটে নিজেদের প্রতিষ্ঠিত করে তুলতে।

তিনি বলেন, বাংলাদেশে যে কয়টি জেলাতে সফলভাবে ই-কমার্স পরিচালনা করা সম্ভব সিলেট তার মধ্যে অন্যতম। কারণ সিলেটের অধিবাসীদের একটি বিশাল অংশ লন্ডনে বসবাস করেন এবং তারা ই-কমার্সের সাথে পরিচিত।

ঈদ, পূজাসহ বিভিন্ন অনুষ্ঠান উপলক্ষে ই-কমার্সের মাধ্যমে তারা প্রায়ই দেশে আত্মীয়-স্বজনের কাছে বিভিন্ন জিনিসপত্র উপহার পাঠিয়ে থাকেন।

‌আমাদের এই সাইটের মাধ্যমে বিদেশে বসবাসরত সিলেট প্রবাসীরা যেন ভালমানের পণ্য অনলাইনে সহজে ক্রয় করতে পারেন এটাই আমাদের চাওয়া। একইসাথে সিলেটের মানুষকে  ই-কমার্সে উৎসাহী করা। ”  

ব্যতিক্রম.কম এর ফেসবুক পেজ www.facebook.com/pages/Betikromcom/303822249820537 Pradyut Baran Chowdhury: www.facebook.com/shadaswpno?fref=ts

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।