ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

শুরু হচ্ছে স্কলারশিপে আইটি প্রোগ্রাম’র দিতীয় ব্যাচ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪
শুরু হচ্ছে স্কলারশিপে আইটি প্রোগ্রাম’র দিতীয় ব্যাচ

দেশের আইটি/আইটিইএস সেক্টর উন্নয়নের উদ্যাগ গ্রহন করেছে  ডাক, টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের, তথ্য-যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতাধীন, হাই-টেক পার্ক কর্তৃপক্ষ।

যে লক্ষ্য পুরণে ”সাপোর্ট টু ডেভেলপমেন্ট অব কালিয়াকৈর হাই টেক পার্ক” প্রকল্পের আওতায় হাই টেক পার্ক কর্তৃপক্ষ সম্প্রতি দেশের অন্যতম আইটি শিক্ষাপ্রতিষ্ঠান ডিআইটি’র সাথে চুক্তি করে।



এই চুক্তির আ্ওতায় বিভিন্ন আইটি/আইটিইএস প্রতিষ্ঠানে কর্মরত জনবলের দক্ষতা উন্নয়ন এবং বেকার শিক্ষিতদের কর্মসংস্থানের সুযোগ করে দিতে স্কিল এনহেন্সমেন্ট প্রোগ্রামে Applied OOP using C#.net, Applied OOP using Java,  SQL Language, Software Testing Quality Assurance বিষয়গুলোতে প্রশিক্ষণ প্রদান করছে ডিআইটি।

তুলনামূলক খুবই কম খরচে কোর্সগুলো করার সুযোগ পাচ্ছে যে কোনো বিষয়ে স্নাতক পাশ অথবা ৪ বছর মেয়াদি ডিপ্লোমাধারী শিক্ষার্থীরা।

প্রতিষ্ঠানটি দিতীয় ব্যাচ শুরু করতে যাচ্ছে। আগামী ৮ জানুয়ারির মধ্যে আগ্রহীরা আবেদন করতে পারবে। সরাসরি যোগাযোগে: “০১৭১৩৪৯৩১৬৩”।

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa