ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাংলালিংক ডেইলি ভাইবার প্যাক এখন ৬ টাকা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫
বাংলালিংক ডেইলি ভাইবার প্যাক এখন ৬ টাকা

ঢাকা: গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর বাংলালিংক নিয়ে এসেছে ভাইবার ডেইলি প্যাক অফার। এ অফারের আওতায় সব ধরনের ভাইবার সেবা সুবিধা পাওয়া যাবে।



মাত্র ৬ টাকায় ভাইবার ডেইলি প্যাক কিনলেই গ্রাহক পুরো দিন আনলিমিটেড ভাইবার ব্যবহার করতে পারবেন। বাংলালিংকই এদেশের প্রথম অপারেটর যারা এধরনের ব্যতিক্রমধর্মী অফার গ্রাহকদের হাতের মুঠোয় নিয়ে এলো।

যেকোনো বাংলালিংক প্রিপেইড এবং কল ও কন্ট্রোল গ্রাহক ইন্টারনেট ব্যবহারযোগ্য হ্যান্ডসেট থাকলেই এই প্যাক উপভোগ করতে পারবেন। এই অফার সীমিত সময়ের জন্য।

আনলিমিটেড ভাইবার প্যাকের ক্ষেত্রে ফেয়ার ইউজেস পলিসি প্রযোজ্য। গ্রাহক ২০ মেগাবাইট ইন্টারনেট সর্বোচ্চ স্পিডে ব্যবহার করতে পারবেন। ২০ মেগাবাইট ভাইবার ব্যবহার করার পরও গ্রাহক ১২৮ কেবিপিএস স্পিড উপভোগ করতে পারবেন কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই।

তবে ভাইবার প্যাকের ইন্টারনেট শুধু ভাইবার ব্যবহারের জন্য। গ্রাহক অন্য কোনো ওয়েবসাইট ব্রাউজ করলে তা ‘পে অ্যাজ ইউ গো’ হারে চার্জ হবে যদি গ্রাহকের অন্য কোনো ইন্টারনেট প্যাক সাবস্ক্রাইব করা না থাকে। গ্রাহকের অন্য কোনো ইন্টারনেট প্যাক সাবস্ক্রাইব করা থাকলে অন্য ওয়েবসাইট ব্যবহারের জন্য সেই প্যাক থেকে ইন্টারনেট খরচ হবে।

ভাইবার ডেইলি প্যাক ছাড়াও গ্রাহকরা একাধারে অন্য যে কোনো ইন্টারনেট প্যাক কিনতে পারবেন। একবার ভাইবার ডেইলি প্যাক কিনে নিলে ভাইবার ছাড়াও গ্রাহকরা সুবিধামতো প্রাপ্তি সাপেক্ষে অন্য যে সব প্যাক এরই মধ্যে ব্যবহার করছেন সেগুলোও ব্যবহার করতে পারবেন।

ভাইবার ডেইলি প্যাক কিনতে ডায়াল করতে হবে ৫০০০* ৫৩৫# নম্বরে। ডেইলি ভাইবার প্যাক কতটুকু ব্যবহার হয়েছে জানতে ডায়াল করতে হবে *৫০০০*৫০০# নম্বরে। ভাইবার প্যাক থেকে আনসাবস্ক্রাইব করতে ডায়াল করতে হবে *৫০০০*৫৩৯# নম্বরে।   

প্রতিক্ষেত্রেই নির্দিষ্টসময় পর্যন্ত ভ্যাট চার্জ প্রযোজ্য হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।