ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রাজবাড়ীতে ওয়েক আপ আইসিটি একাডেমির উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
রাজবাড়ীতে ওয়েক আপ আইসিটি একাডেমির উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজবাড়ী: তরুণ প্রজন্মকে আধুনিক ও ডিজিটাল শিক্ষায় আলোকিত করা- এই প্রতিপাদ্যকে বুকে ধারণ করে রাজবাড়ীতে ব্যতিক্রমী অত্যাধুনিক প্রতিষ্ঠান ‘ওয়েক আপ আইসিটি একাডেমির উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় রাজবাড়ী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বর্ণাঢ্য এ উদ্বোধনী অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ‘ওয়েক আপ আইসিটি একাডেমির উদ্বোধন করেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবাল।



এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-রাজবাড়ী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মিসেস কামরুন নাহার চৌধুরী লাভলী, পুলিশ সুপার জিহাদুল কবির, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ইয়াসমিন হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক, বাংলাদেশ টেলিযোগাযোগ প্রাক্তন কমিশনার প্রকৌশলী এস এম মুনির আহম্মেদ, রাজবাড়ী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ মোহাম্মদ আলী খান, প্রাক্তন অধ্যক্ষ মতিয়ার রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ সিদ্দিকুর রহমান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খান।

এ সময় উপস্থিত ছিলেন- বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ও ওয়েক আপ আইসিটি একাডেমির চেয়ারম্যান ডা. এ এন এম মোমেনজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক অর্নব নেওয়াজ মাহমুদ হৃষিত।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন স্কুল, কলেজের ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

পরে ড. মুহাম্মদ জাফর ইকবাল ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।