ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

‘বেস্ট ওয়েডিং ফটো কনটেস্ট’র পুরস্কার বিতরণী

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৫
‘বেস্ট ওয়েডিং ফটো কনটেস্ট’র পুরস্কার বিতরণী

দেশের প্রথম সারির বিবাহভিত্তিক পোর্টাল শাদিবাজার ডটকম (www.facebook.com/shaadibazar) সম্প্রতি আয়োজন করে ‘বেস্ট ওয়েডিং ফটো কনটেস্ট’ শীর্ষক প্রতিযোগিতা।

এই প্রতিযোগিতায় ছবি আপলোড করে সেরা ৬ বর-বধূ জিতে নিলেন আকর্ষনীয় পুরস্কার।



শুক্রবার রাজধানীর একটি রেস্তোরায় আয়োজিত এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি শামীম আহসান।

জনপ্রিয় সংগীত শিল্পী শাফিন আহমেদ, ফ্যাশন ডিজাইনার রুমানা চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব হাসিন রওশন, এফএস নাঈমসহ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেসিসের যুগ্ম-মহাসচিব মোস্তাফিজুর রহমান সোহেল, শাদিবাজার ডটকমের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মামুন সহ অনেকে।

বক্তব্যে শামীম আহসান বলেন, অনলাইনে কেনাকাটায় খরচ ও ভোগান্তি কম। সম্ভাবনাময় এই ই-কমার্স খাতের এগিয়ে যাওয়ার সময়ে বিয়ের আয়োজনের নানা ঝক্কি-ঝামেলা এড়াতে শাদিবাজার ডটকম যথাযথ উদ্যোগ। এই উদ্যোগের মাধ্যমে কর্মব্যস্ত জীবন ও যানজটের শহরে বিয়ে সংশ্লিষ্ট কাজে ভোগান্তি অনেকাংশে কমে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এ বিষয়ে সংশ্লিষ্টরা জানান, বিয়ের জন্য স্টিল ও ভিডিও ফটোগ্রাফি, বর-কনে সাজানো, পোশাক-পরিচ্ছদ, ডেকোরেশন, হানিমুন এবং বিবাহবার্ষিকী উদযাপনসহ বিয়ে বিষয়ে যাবতীয় সেবা দেওয়ার লক্ষ্যে শাদিবাজার ডটকমের যাত্রা।

আর আমাদের ফেসবুক পেজে ‘বেস্ট ওয়েডিং ফটো কনটেস্টে’ ৫ শতাধিক প্রতিযোগি তাদের বিয়ের ছবি আপলোড করেন। তাদের মধ্য থেকে পাবলিক ভোটের ভিত্তিতে ৬ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa