ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এক কোটি গ্রাহকের মাইলফলকে এয়ারটেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
এক কোটি গ্রাহকের মাইলফলকে এয়ারটেল

ঢাকা: টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এক কোটি গ্রাহকের কাস্টমার বেজের মাইলফলক পার হওয়ার ঘোষণা দিয়েছে।

বাংলাদেশে ২০১০ সালে যাত্রা শুরুর পর পাঁচ বছরের মধ্যে অনেক সাফল্যের মাইলফলক স্পর্শ করার পাশাপাশি শনিবার (০৭ নভেম্বর) এক কোটি গ্রাহকের মাইলফলকও পাড়ি দিলো।



এয়ারটেলের এমডি এবং সিইও পিডি এ প্রসঙ্গে বলেন, যে কোনো টেলিযোগাযোগ কোম্পানির জন্যই এক কোটি গ্রাহকের মাইলফলক একটি বহুল আকাঙ্খিত  লক্ষ্য এবং এর মাধ্যমে কোম্পানির প্রতি  গ্রাহকদের আস্থা এবং বিশ্বস্ততার প্রকাশ পাওয়া যায়।

‘আমি সকল গ্রাহক, পার্টনারগণ, সংশ্লিষ্ট সরকারি সংস্থা এবং অন্যান্য অংশীদারদের এয়ারটেলে তাদের বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাই। আমাদের এই স্বপ্ন বাস্তবায়নের জন্য একসঙ্গে এবং অধ্যবসায়ের সঙ্গে কাজ করার জন্য আমি আমার টিম মেম্বারদেরও এ মুহুর্তে ধন্যবাদ জানাতে চাই। ’

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এয়ারটেল বাংলাদেশে সবচেয়ে নবীন অপারেটর এবং প্রথম থেকেই উদ্ভাবনী প্রোডাক্ট, সেবা এবং  প্রযুক্তির উপর মনোযোগ দিয়ে আসছে, যেন এর ইয়ুথ-কেন্দ্রিক  গ্রাহকদের আরও ভালো সেবা দেওয়া যায়। এয়ারটেলের গ্রাহকরা প্রগতিশীল এবং অত্যাধুনিক প্রযুক্তিতে তাদের চাহিদা এবং আগ্রহ ক্রমেই বেড়ে চলেছে। এই চাহিদা মেটাতে এয়ারটেল বাজারে নিয়ে এসেছে ইন্ডাস্ট্রির প্রথম এবং পুরস্কার বিজয়ী নানা সেবা।

বর্ধনশীল এবং ডাটাভিত্তিক ডিজিটাল সমাজকে সহায়তা করতে এয়ারটেলের থ্রি-জি স্মার্টফোন নেটওয়ার্ককে এর টু-জি কাভারেজের ৫০ শতাংশেরও বেশি এলাকায় বিস্তৃত করেছে। গ্রাহকদের আরও ভালো থ্রিজি সেবাদান এবং সেবাপ্রদানকে আরও গতিশীল করার জন্য একাধিক থ্রি-জি প্যাক নিয়ে আসা হয়েছে, যা গ্রাহককে উন্নততর সেবা দিয়ে থাকে।

প্রবৃদ্ধির উন্নয়ন করে এমন পণ্য এবং সেবার মধ্যে রয়েছে প্রথমবারের মত আজীবন মেয়াদে এক পয়সা প্রতি সেকেন্ড কলরেট, এয়ারটেলের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস), অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার (ওএইসি), এয়ারটেল অ্যাপ, বেছে নিন আপনার নম্বর (চুজ ইউর ওন নাম্বার) এবং আরো অনেক সেবা।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, কমিউনিকেশন এবং প্রোমোশনে শ্রেষ্ঠত্বের জন্য এয়ারটেল গত দুই বছরেই নয়টি সম্মানজনক কময়ার্ডস পুরষ্কার জিতে নিয়েছে। যেকোন কোম্পানির জন্য এটি একটি অভূতপূর্ব দৃষ্টান্ত।

এছাড়াও মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস এবং  অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার (ওএইসি) এর জন্য সম্মানজনক আন্তর্জাতিক পুরষ্কার জিতে নিয়েছে এয়ারটেল।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
এমআইএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।