ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মোবাইল ব্যাংকিংয়ে মূল্য পরিশোধ করলে ব্র্যানো’তে ছাড়

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
মোবাইল ব্যাংকিংয়ে মূল্য পরিশোধ করলে ব্র্যানো’তে ছাড়

দেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডট কমের সাথে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর করেছে আইএফআইসি ব্যাংক লিমিটেড। আইএফআইসি ব্যাংক’র হেড
অব মোবাইল ব্যাংকিং এবং এফএভিপি মোহাম্মাদ মনিরুল ইসলাম এবং ব্র্যানো ডট কমের চীফ এক্সিকিউটিভ অফিসার রাজীব রায় চুক্তিপত্রে সই করেন।



অন্যদের মধ্যে এতে উপস্থিত ছিলেন এভিপি এবং হেড অব বিজনেস, মোবাইল ব্যাংকিং ডিভিশন তাসনুভা তারেক, রিলেশনশিপ অফিসার এসএম সাকির ইমরান এবং রিলেশনশিপ ম্যানেজার  মো. ইমানুর রহমান ও ব্র্যানোর বিজনেস ডেভেলপম্যান্ট ম্যানেজার মাহমুদুল হক মাসুদ।

চুক্তির ফলে আইএফআইসি ব্যাংকের মোবাইল ব্যাংকিং’র গ্রাহকরা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে ব্র্যানো ডট কম থেকে নির্দিষ্ট পরিমাণ ডিস্কাউন্ট পাবেন। সেইসাথে বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে কেনাকাটায় উৎসাহিত করতে বিভিন্নভাবে প্রচারণা চালাবে তারা।

আইএফআইসি ব্যাংক জন্মলগ্ন থেকেই গ্রাহক সেবা প্রদানে বদ্ধপরিকর। গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে প্রতিষ্ঠানটি প্রতিনিয়ত নতুন নতুন কর্মসূচি গ্রহন করছে। তারই ধারাবাহিকতাই ব্র্যানোর সাথে চুক্তি।

অপরদিকে দেশের ইকমার্সে ব্র্যানোডটকম (www.branoo.com) আত্মপ্রকাশ করে জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছে।

মূলত ব্র্যান্ডেড ভেজালমুক্ত কসমেটিকস, পারফিউম থেকে শুরু করে পোশাক, সাজ-সজ্জার সামগ্রী সবকিছুই রয়েছে ব্র্যানোতে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
এসজেডএম



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।