ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ছয় মাসের কিস্তিতে আইফোনের নতুন ভার্সন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
ছয় মাসের কিস্তিতে আইফোনের নতুন ভার্সন

বাংলাদেশের বাজারে অবমুক্ত হয়েছে আইফোনের সবশেষ সংস্করণ ‘সিক্স এস এবং সিক্স এস প্লাস’। আইফোন প্রত্যাশীদের কাছে সহজলভ্য করতে পণ্যগুলো অবমুক্তের পাশাপাশি বিশেষ সুবিধাও নিশ্চিত করেছে প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স।



৫ নভেম্বর প্রকাশিত ‘সিক্স এস এবং সিক্স এস প্লাস’ ৬ মাসের সুদমুক্ত কিস্তিতে কিনতে পারবে ক্রেতারা।

অ্যাপল পণ্যে আগ্রহীরা কম্পিউটার সোর্সের অ্যাপল অনুমোদিত শাখা কিংবা ০১৭৩০০০০২৭৭ নম্বরে ফোন করে এ বিষয়ে জানতে পারবে। এছাড়া প্রতিষ্ঠানের ফেসবুক পেজে ইনবক্স করেও জেনে নেয়ার সুযোগ রয়েছে।

কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ বলেন, স্মার্টফোনে আভিজাত্য বলতেই বোঝায় আইফোন। এই পরিবারের সর্বশেষ সংযোজন আইফোন সিক্স এস এবং সিক্স এস প্লাস। ফোন দুটিতে আছে চমকিত হবার মতো কিছু বৈশিষ্ট্য। অনন্য বৈশিষ্টের এই স্মার্টফোন অবমুক্তি উপলক্ষ্যে গ্রাহকদের জন্য ৬ মাসের সুদবিহীন কিস্তি (ইএমআই) সুবিধাও রয়েছে।

আর ৫ নভেম্বরের মধ্যে ফোনদুটি বুকিং দিয়ে গ্রাহকরা উপহার হিসেবে পেয়েছে অ্যাপলের অরিজিনাল লেদার কেইস।

উল্লেখ্য, সিক্স এস’র ১৬ জিবির মূল্য ৭১ হাজার ৪৯৯ টাকা,৬৪ জিবির মূল্য ৮১ হাজার ৯৯৯ টাকা। আর সিক্স এস প্লাসের ১৬ জিবি ৮১ হাজার ৯৯৯, ৬৪ জিবি ৯২ হাজার ৯৯৯ এবং ১২৮ জিবির দাম পড়বে ১ লাখ ৩ হাজার ৯৯ টাকা।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
এসজেডএম   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।