ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করাই ফার্স্ট প্রায়োরিটি: বিটিআরসি চেয়ারম্যান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করাই ফার্স্ট প্রায়োরিটি: বিটিআরসি চেয়ারম্যান

ঢাকা: মোবাইল গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করাই ‘প্রথম লক্ষ্য’ বলে জানিয়েছেন বাংলাদেশের টেলিযোগাযাগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) নতুন চেয়ারম্যান প্রকৌশলী শাহজাহান মাহমুদ।
 
বিটিআরসি সম্মেলন কক্ষে সোমবার (৯ নভেম্বর) টেলিযোগাযোগ খাতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।



কলড্রপ, ইন্টারনেট ধীরগতি এবং বিভিন্ন অফারের নামে টাকা কেটে নেওয়া নিয়ে গ্রাহকদের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে বিটিআরসি প্রধান বলেন, গ্রাহকদের সেবার মান এবং গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করাই আমার ফার্স্ট প্রায়োরিটি। বিটিআরসির সেবা জনগণের কাছে নিয়ে যাওয়ার আশা ব্যক্ত করেন তিনি।
 
সাইবার নিরাপত্তায় উদ্যোগ সম্পর্কে বিটিআরসি চেয়ারম্যান বলেন, সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে কীভাবে সহযোগিতা করা যায় তা দেখা হবে।
 
সামাজিক যোগাযোগমাধ্যমে হয়রানির বিষয়ে চেয়ারম্যান বলেন, বিটিআরসি এ বিষয়ে কাজ করে, তবে ফেসবুক বাইরের কন্ট্রোলে থাকে।
 
অবৈধ ভিওআইপি নিয়ন্ত্রণে কমিশনের সঙ্গে বৈঠকের পাশাপাশি বাইরের বিশেষজ্ঞদের সঙ্গেও আলাপ-আলোচনা করা হবে বলে জানান বিটিআরসি চেয়ারম্যান।
 
মোবাইল অপারেটরসহ অন্যান্যদের কাছে বিটিআরসির পাওনা টাকা আদায়ে আইনি বিষয়ের পাশাপাশি পলিটিক্যাল লেভেলেও উদ্যোগ নেওয়ার কথা জানান কমিশন প্রধান।
 
সামাজিক যোগাযোগমাধ্যম নিয়ে অনুষ্ঠানে বিটিআরসি সচিব সরওয়ার আলম বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় যুক্তরাষ্ট্রের সঙ্গে সরকারি পর্যায়ে আলোচনা করছে। এ সংক্রান্ত চুক্তি হলে সমস্যা অনেকাংশে কমে যাবে।
 
বিটিআরসির ভাইস চেয়ারম্যান আহসান হাবিব খানসহ কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
এমআইএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।