ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

রবি’র ইন্টারনেট প্লাসে পূর্ণ টেলিযোগাযোগ সেবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
রবি’র ইন্টারনেট প্লাসে পূর্ণ টেলিযোগাযোগ সেবা

ঢাকা: গ্রাহকদের সুবিধার্থে ইন্টারনেট প্লাসের আওতায় একই সঙ্গে ডাটা, টকটাইম এবং এসএমএস বান্ডেল অফার চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।
 
ইন্টারনেট প্লাস প্যাকেজটি অ্যাক্টিভ করে গ্রাহকরা ইন্টারনেটসহ স্থানীয় যেকোনো অপারেটরে টকটাইম এবং এসএমএস সেবা উপভোগ করতে পারবেন।


 
প্রতিদিন, সাপ্তাহিক ও মাসিক ভিত্তিতে ইন্টারনেট প্লাস প্যাকেজটি গ্রহণ করা যাবে বলে রোববার (২২ নভেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে রবি।
 
প্রতিদিনের প্যাকেজের আওতায় ১৩ টাকায় (ভ্যাট ও সম্পূরক শুল্কসহ) ৪৫ মেগাবাইট ডাটা, ১০ মিনিট টকটাইম ও ১০০ এমএসএম উপভোগ করতে পারবেন গ্রাহকরা। *১৪০*২৫*১# ডায়াল করে প্যাকেজটি অ্যাক্টিভ করা যাবে।
 
সাপ্তাহিক প্যাকেজের মূল্য ৮৮ টাকা (ভ্যাট ও সম্পূরক শুল্কসহ), যার আওতায় থাকছে ২০০ মেগাবাইট ডাটা, ৭০ মিনিট টকটাইম ও ৭০০ এসএমএস। *১৪০*২৫*২# ডায়াল করে প্যাকেজটি অ্যাক্টিভ করা যাবে।
 
২৭৮ টাকা (ভ্যাট ও সম্পূরক শুল্কসহ) মূল্যের মাসিক প্যাকেজটিতে থাকছে ৭৫০ মেগাবাইট ডাটা, ২৮০ মিনিট টকটাইম এবং ২ হাজার ৮০০ এমএমএস। *১৪০*২৫*৩# ডায়াল করে এ প্যাকেজটি অ্যাক্টিভ করা যাবে।
 
*২২২*৮# ডায়াল করে রবি গ্রাহকরা তাদের টকটাইম ব্যালেন্স জানতে পারবেন। আর এসএমএস ব্যালেন্স চেক করার জন্য *২২২*১২# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *৮৪৪৪*৮৮# ডায়াল করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৫
এমআইএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa