ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

রিচার্জে প্রতি ঘণ্টায় রবি’র গোল্ড কয়েন অফার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
রিচার্জে প্রতি ঘণ্টায় রবি’র গোল্ড কয়েন অফার

ঢাকা: গোল্ডেন রিচার্জ নামে একটি মেগা রিচার্জ ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। মঙ্গলবার (২৪ নভেম্বর) চালু হওয়া অফারটি চলবে আগামী ৩০ দিন।



অফারটির আওতায় ৩৯ টাকা রিচার্জে প্রতি ঘণ্টায় দু'জন রবি গ্রাহক নিশ্চিতভাবে গোল্ড কয়েন জিততে পারেন। পাশাপাশি রাত-দিন ২৪ ঘণ্টাই ৭ দিন পর্যন্ত সেকেন্ডে এক পয়সায় কথা বলার সুযোগ পাবেন গ্রাহকরা। বিশেষ কল রেটটি শুধু স্থানীয় নম্বরের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

ক্যাম্পেইন চলাকালে অফারটি একাধিকবার গ্রহণ করা যাবে। তবে ব্যালেন্স ট্রান্সফারের ক্ষেত্রে অফারটি কার্যকর হবে না বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে রবি।

উদ্যোক্তা ও ইজি লোড গ্রাহক ছাড়া রবি’র সব প্রি-পেইড গ্রাহক এই ক্যাম্পেইনে অংশ নিতে এবং বিশেষ কল রেট উপভোগ করতে পারবেন। প্রতি ঘণ্টায় ৩৯ টাকা রিজার্জ করা প্রথম দু'জন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন। অফারটি উপভোগ করতে সকাল ৬টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত রিচার্জ করতে হবে রবি গ্রাহকদের।

প্রতিদিন মোট ৩৬ জন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন। ৭৭৭৭ কোড থেকে ৩৯ টাকা রিচার্জ করা গ্রাহকদের রিচার্জ পজিশন ও সময় জানিয়ে দেওয়া হবে। একটি ভয়েস কলের মাধ্যমে বিজয়ীরা তাদের পছন্দ অনুযায়ী রবি সেবা থেকে গোল্ড কয়েন সংগ্রহ করার ব্যাপারে বিস্তারিত জানবেন।

রবি সর্বোচ্চ সাত দিন পর্যন্ত বিজয়ীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করবে এবং তা সম্ভব না হলে পুরস্কারটি বাতিল বলে গণ্য হবে। গোল্ড কয়েন সংগ্রহ করতে জাতীয় পরিচয়পত্র অথবা মেয়াদ আছে, এমন যে কোনো ছবিসহ পরিচয়পত্র (পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স), সিম নিবন্ধনপত্র (যদি থাকে) এবং ওই সিমটি সঙ্গে আনতে হবে। একমাত্র রবি সেবা কেন্দ্রগুলো থেকে গোল্ড কয়েন বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
এমআইএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa