ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

লেনোভো ইয়োগা ট্যাব-২ উইন্ডোজ এখন বাংলাদেশে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
লেনোভো ইয়োগা ট্যাব-২ উইন্ডোজ এখন বাংলাদেশে

ঢাকা: গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড আইটি বাজারে নিয়ে এলো আধুনিক প্রযুক্তির মাল্টিটাচ সমৃদ্ধ লেনোভোর নতুন ইয়োগা ট্যাব-২ উইন্ডোজ।

ইয়োগা ট্যাব-২ উইন্ডোজের বিশেষ বৈশিষ্ট হিসেবে রয়েছে।

এতে রয়েছে বিশেষ ওয়্যারলেস কি-বোর্ড, যা ব্লু-টুথের মাধ্যমে ট্যাবটির সঙ্গে সংযোজিত করা যায়। এর ১০.১ ইঞ্চি (1920x1200) ফুল এইচডি আইপিএস ডিসপ্লে দেবে অসাধারণ, নয়নাভিরাম ভিডিও দেখার অভিজ্ঞতা।

এর উদ্ভাবনী ডিজাইনের ফলে ব্যবহারকারী একাধিক উপায়ে এটি ব্যবহার করতে পারবেন। মুডগুলো হচ্ছে- হোল্ড, টিল্ট, স্ট্যান্ড ও হ্যাঙ্গ। ১.৮৬ গিগাহার্জ গতি সম্পন্ন এই ইয়োগা ট্যাব-২ উইন্ডোজে রয়েছে ইন্টেল অ্যাটোম Z3745 4 কোর প্রসেসর, ২ জিবি এলপি ডিডিআরথ্রি র‌্যাম, ৩২জিবি স্টোরেজ, অপারেটিং সিস্টেমের জন্য জেনুইন উইন্ডোজ ৮.১, ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ১.৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এতে ব্যবহৃত হয়েছে ৯৬০০মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, যা ১৫ ঘণ্টা ব্যাকআপ দিয়ে থাকে। এছাড়াও ট্যাবটিতে রয়েছে ফোরজি এলটিই সিম কানেকটিভিটি।

এক বছর ওয়ারেন্টিসহ এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৯,৫০০/-টাকা। গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড লেনোভোর অনুমোদিত পরিবেশক। যোগাযোগ: ০১৯৭৭৪৭৬৫০১।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa