ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

বিনামূল্যে এখানেই ডট কম ব্রাউজ করার সুযোগ রবি গ্রাহকদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
বিনামূল্যে এখানেই ডট কম ব্রাউজ করার সুযোগ রবি গ্রাহকদের

ঢাকা: এখন থেকে রবি গ্রাহকরা তাদের মোবাইল হ্যান্ডসেট ও স্মার্টফোনের মাধ্যমে বিনা খরচেই এখানেই ডট কমের ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন।

এই লক্ষ্যে অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট এখানেই ডট কম এবং রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি একটি চুক্তি সই করেছে।

চুক্তির মাধ্যমে রবি গ্রাহকরা আকর্ষণীয় এ অফারটি পাচ্ছেন।

এখানেই ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শৈলেন্দ্র নাথান ও রবি’র বিজনেস অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জ্যঁ মিচেল আর্নাড শান্যুট চুক্তিতে সই করেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি জানায়, ১৭ ডিসেম্বর থেকে উদ্যোগটি কার্যকর করা হয়েছে।

এখানেই ডট কমের সিইও বলেন, অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট ব্যবহার করা এখন লাইফস্টাইলে পরিণত হয়েছে। ইন্টারনেটের মাধ্যমে সমাজ প্রগতির দিকে এগোচ্ছে। অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইটগুলো নিরাপদে বেচাকেনা নিশ্চিত করার মাধ্যমে প্রতিমুহূর্তে জীবনকে সহজ করে দিচ্ছে।

‘রবির ইন্টারনেট গ্রাহকদের জন্য এ সেবা দেওয়া শুধু সময়ের ব্যাপার ছিল। আমরা রবির গ্রাহকদের জন্য বিনামূল্যে এ সেবা দিতে পেরে অত্যন্ত আনন্দিত। ’

রবি’র বিজনেস অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট বলেন, আমরা আমাদের ইন্টারনেট গ্রাহকদের জন্য অতিরিক্ত এ সেবা দিতে পেরে আনন্দিত। এখানেই ডট কম শুধুমাত্র বাংলাদেশেরই সবচেয়ে জনপ্রিয় অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট নয়, একইসঙ্গে এটা দেশের সবচেয়ে নিরাপদ ক্লাসিফাইড ওয়েবসাইট। আমাদের গ্রাহকদের জন্য এখানেই ডট কম বিনামূল্যে ব্রাউজ করার সুযোগ করে দেওয়া খুবই কার্যকরী উদ্যোগ।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫ আপডেট সময়: ২০২৭ ঘণ্টা.
এমআইএইচ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa