ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

স্টার গ্রাহকদের জন্য ব্র্যাক ব্যাংকের আকর্ষণীয় ঋণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
স্টার গ্রাহকদের জন্য ব্র্যাক ব্যাংকের আকর্ষণীয় ঋণ

ঢাকা: গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ঋণ সুবিধা নিয়ে এসেছে ব্র্যাক ব্যাংক। আকর্ষণীয় ইন্টারেস্টে ব্র্যাক ব্যাংকের বিভিন্ন ঋণ গ্রহণ করতে পারবেন গ্রামীণফোনের এই শ্রেণির গ্রাহক।



এসব ঋণ সুবিধার মধ্যে রয়েছে হোম লোন, চাকরিজীবী ও চিকিৎসকদের জন্য ৯ দশমিক ৫ শতাংশ বার্ষিক সুদে ঋণ সুবিধা। ব্যবসায়ী, স্বনিয়োজিত এবং ভূমিমালিকরা এই ঋণ পাবেন ১০ শতাংশ সুদে। হোম লোনের প্রসেসিং ফি হবে মাত্র শূন্য দশমিক ৫০ শতাংশ।

চাকরিজীবীদের জন্য অটো লোন ও ব্যক্তিগত ঋণের সুদ যথাক্রমে ১২ শতাংশ ও ১৩ শতাংশ এবং চিকিৎসকদের জন্য ব্যক্তিগত ঋণের সুদ ১৩ শতাংশ। এসব পণ্যের জন্য কোনো প্রসেসিং ফি নেই।

এছাড়াও গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ব্র্যাক ব্যাংকের প্লাটিনাম, গোল্ড ও সিলভার ক্রেডিট কার্ড (ভিসা/মাস্টার) এর বার্ষিক ফি মওকুফের সুবিধা পাবেন।

বৃহস্পতিবার গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞিপ্তিতে জানানো হয়, পহেলা জানুয়ারি থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত এই বিশেষ সুবিধা সারাদেশে ব্র্যাক ব্যাংকের ১৭৪টি রিটেইল, এসএমই/কৃষি শাখা এবং এসএমই সার্ভিস সেন্টার থেকে পাওয়া যাবে।

গ্রামীণফোনের ডিরেক্টর (প্রোডাক্ট) হাসিবুল হক এবং ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের ভারপ্রাপ্ত প্রধান আবেদুর রহমান শিকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্প্রতি এই চুক্তিতে সই করেন।

গ্রাহকরা www.grameenphone.com/star-program এবং www.bracbank.com ওয়েবসাইটে গিয়ে এই অফার সম্পর্কে জানতে পারবেন। এছাড়া ১৬২২১ (ব্র্যাক ব্যাংকের ২৪ ঘণ্টার কল সেন্টার) নম্বরে কল করেও জানতে পারবেন।

গ্রামীণফোনের সেরা গ্রাহকদের পুরস্কৃত করার প্রচেষ্টার অংশ হিসেবে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জাননো হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫ আপডেট সময়: ১৭৫৪ ঘণ্টা.
এমআইএইচ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa