ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ওয়াই-ফাইয়ের আওতায় রাজশাহী নগরভবন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
ওয়াই-ফাইয়ের আওতায় রাজশাহী নগরভবন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: ওয়াই-ফাইয়ের আওতায় এসেছে রাজশাহী নগর ভবন।
 
রোববার (০৩ জানুয়ারি) সকালে নগরভবন প্রাঙ্গণে বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে ওয়াই-ফাই কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।



এ সময় সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম উপস্থিত ছিলেন।

রাসিকের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান আলী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে লিটন বলেন, মেয়রের দায়িত্বে থাকাকালে পদ্মার তীরসহ বিভিন্ন স্থানে ওয়াই-ফাই স্থাপনের পরিকল্পনা গ্রহণ করি। পদ্মাপাড়ে তখনই ওয়াই-ফাই কার্যক্রম চালু করা হয়েছিল। আজ নগরভবনে এ কার্যক্রম চালু হচ্ছে দেখে আমি আনন্দিত।

পর্যায়ক্রমে অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানেও ওয়াই-ফাই সেবা চালু করা হবে বলে আশা করছি।
অনুষ্ঠানে দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম বলেন, সাবেক মেয়র লিটনের যোগ্য নেতৃত্বে রাজশাহীর যে উন্নয়ন হয়েছে, তা সবাই জানেন। তিনি মেয়রের দায়িত্বে থাকলে আজ রাজশাহীর আরও উন্নত হতো।

এরপর দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম সাবেক মেয়র লিটনকে দশ তলা পর্যন্ত সম্প্রসারিত নগরভবনের বিভিন্ন কক্ষ ঘুরে দেখান। দুপুরে মেয়র দফতরকক্ষে দায়িত্বপ্রাপ্ত মেয়র, রাসিকের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন লিটন।

এ সময় নগরীর উন্নয়নে করণীয় বিষয়ে পরামর্শ ও তা বাস্তবায়নে সহযোগিতার আশ্বাস দেন সাবেক মেয়র লিটন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
এসএস/ওএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।