ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ম্যাচেসটিক্স অ্যাপের যাত্রা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৬
ম্যাচেসটিক্স অ্যাপের যাত্রা

ভালোবাসার গল্প বলা, প্রিয় মানুষের সঙ্গে ছবি তোলা, মজার খেলা, গানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ম্যাচেসটিক্স অ্যাপ’।

বিশ্ব ভালবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি)ধানমন্ডির রবীন্দ্র সরোবরে ইন্টারনেটে বন্ধু  খোঁজার বিশেষ এই মাধ্যমটির আত্মপ্রকাশ হয়।

এদিন ভালবাসা উদযাপনকারীদের জন্য দিনব্যাপী চোখ ধাধানো বর্ণীল আয়োজন করে ম্যাচেসটিক্স ।

তৈরি করা হয় হƒদয়াকৃতির বিরাট কাঠামো। আর তাতে আগত তরুণ তরুনীরা নিজেদের ভালোবাসার গল্প লিখে লাগিয়ে দেন'। উদ্দেশ্য নিজেদের গল্পটি ভালোবাসার গল্পের বিশ্বরেকর্ডের অংশ করে নেওয়া।

এছাড়া ভালোবাসা থিমে চারদিকে ফটোবুথে ছবি তোলা, ভালোবাসার মানুষটিকে শুভেচ্ছা জানানো, গল্প বলা আর জুটিদের জন্য মজার খেলাতো ছিলই। বিকেল থেকে শুরু হয় তারকা শিল্পীদের গান।

ম্যাচস্টিকস এর সমন্বয় প্রতিষ্ঠানের কুকিজারের পক্ষ থেকে অর্চিতা কুন্ডু জানান, সব মিলিয়ে ৬৮৪২ টি ভালোবাসার গল্প পেয়েছি। এটা বিশ্বরেকডের জন্য আবেদন করা হয়েছে। তিনি আশাবাদীও বটে।

তিনি আরো বলেন, ভালোবাসার অদ্ভুত সব গল্প পেয়েছি আমরা। সেরা গল্পগুলোকে নিয়ে পরবর্তীতে টেলি-ছবি তৈরি করাসহ আকর্ষণীয় পরিকল্পনা আছে আমাদের।

‘Matchstix’ পৃথিবীর  জনপ্রিয় একটি  ম্যাচমেকিং অ্যাপ। উপযুক্ত বন্ধু খুঁজে বের করায় দারুণ এক মাধ্যম বলে বিশ্বাস তাদের।
বিস্তারিত জানতে ভিজিট করুন এই Fb/matchstixbangladesh ঠিকানায়।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৬
এসজেডএম




বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।