ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আগামী জুনের মধ্যে সম্প্রচার কমিশনের যাত্রা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
আগামী জুনের মধ্যে সম্প্রচার কমিশনের যাত্রা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগামী বছরের জুন মাসের মধ্যে ‘সম্প্রচার কমিশন’ যাত্রা শুরু করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

ঢাকা: আগামী বছরের জুন মাসের মধ্যে ‘সম্প্রচার কমিশন’ যাত্রা শুরু করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

রোববার (২০ নভেম্বর) সচিবালয়ে টেলিভিশন মালিক, কলাকুশলী ও বিজ্ঞাপনদাতাদের একটি সংগঠনের নেতারা তথ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে এলে তিনি এ কথা জানান।

তিনি বলেন, টেলিভিশন মিডিয়াগুলো নিজস্ব আইনে পরিচালনার জন্য সম্প্রচার আইনের খসড়া চূড়ান্ত পর্যায়ে রয়েছে। আগামী শীতকালীন অধিবেশনে সংসদে পাঠাতে পারবো। তার আগে ডিসেম্বরে মন্ত্রিপরিষদে দিতে পারবো। সংসদ অনুমোদন দিলে ২০১৭ সালের মধ্যে সম্প্রচার কমিশন যাত্রা শুরু করতে পারবে।

বৈঠকে উপস্থিত ছিলেন, মিডিয়া ইউনিটির উপদেষ্টা ব্যবসায়ী নেতা সালমান এফ রহমান, মিডিয়া ইউনিটির আহ্বায়ক ও একাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজামম্মেল হক বাবু, সদস্য সচিব আরিফ হাসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এমআইএইচ/জিপি/আইএ

**
বিদেশি চ্যানেলে বিজ্ঞাপন প্রচার বিষয়ে আইন কার্যকর হবে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।