ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

১৮ ডিসেম্বর থেকে চট্টগ্রামে ‘ডিজিটাল এক্সপো’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
১৮ ডিসেম্বর থেকে চট্টগ্রামে ‘ডিজিটাল এক্সপো’

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) চট্টগ্রাম শাখার উদ্যোগে আগামী ১৮ ডিসেম্বর থেকে বাণিজ্যিক নগরী চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে ‘বিসিএস ডিজিটাল এক্সপো ২০১৬ চট্টগ্রাম’।

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) চট্টগ্রাম শাখার উদ্যোগে আগামী ১৮ ডিসেম্বর থেকে বাণিজ্যিক নগরী চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে ‘বিসিএস ডিজিটাল এক্সপো ২০১৬ চট্টগ্রাম’। বন্দর নগরীর জিইসি কনভেনশন সেন্টারে পাঁচ দিনব্যাপী এই এক্সপো ২২ ডিসেম্বর পর্যন্ত চলবে।

তথ্যপ্রযুক্তির দেশি-বিদেশি জনপ্রিয় ও সুপরিচিত ব্র্যান্ড, আমদানিকারক, প্রস্তুতকারক ও সরবরাহকারী স্বনামধন্য প্রতিষ্ঠানগুলো এ প্রদর্শনীতে অংশগ্রহণ করবে।

কম্পিউটার হার্ডওয়্যার ও সফটওয়্যার পণ্যসামগ্রী, নেটওয়ার্ক এবং ড্যাটা কমিউনিকেশন, টেলিকম সেবা ও পণ্য সামগ্রী, মাল্টিমিডিয়া, আইসিটি শিক্ষা উপকরণ, ল্যাপটপ, পামটপ, ডিজিটাল জীবনধারার প্রযুক্তি-পণ্যের উন্নত ও হালনাগাদ সংস্করণ প্রদর্শন করা হবে প্রদর্শনীতে।

সুসজ্জিত ৭০টি স্টল ও ৯টি প্যাভিলিয়নে প্রদর্শিত হবে এসব প্রযুক্তি সামগ্রী।

প্রদর্শনীতে ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুবিধা থাকবে। প্রযুক্তিপণ্য প্রদর্শনীর পাশাপাশি নান্দনিক প্রোডাক্ট শো, সেমিনার, কুইজ ও বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজনো থাকেছ এতে।
 
‘বিসিএস ডিজিটাল এক্সপো ২০১৬ চট্টগ্রাম’ উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আজম নাসির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্রগ্রাম চেম্বার অব কমার্সের সভাপতি মাহবুবুল আলম। এছাড়া বিসিএস’র সভাপতি আলী আশফাক ও মহাসচিব ইঞ্জি. সুব্রত সরকারসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন পর্যায়ের ব্যক্তিরা উপস্থিত থাকবেন অনুষ্ঠানে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa