ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোন-ভার্সাটাইল সল্যুশনস সমঝোতা স্মারক

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
গ্রামীণফোন-ভার্সাটাইল সল্যুশনস সমঝোতা স্মারক

বাংলাদেশে এমডিএম (মোবাইল ডিভাইস ম্যানেজমেন্ট) সল্যুশন ব্যবহারে আগ্রহী ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর যৌথ উদ্যোগে পিওসি (প্রুফ অব কনসেপ্ট) পরীক্ষা ও পরিচালনা নিয়ে সম্প্রতি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে গ্রামীণফোন ও ভার্সাটাইল সল্যুশনস লিমিটেড। 

ঢাকা: বাংলাদেশে এমডিএম (মোবাইল ডিভাইস ম্যানেজমেন্ট) সল্যুশন ব্যবহারে আগ্রহী ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর যৌথ উদ্যোগে পিওসি (প্রুফ অব কনসেপ্ট) পরীক্ষা ও পরিচালনা নিয়ে সম্প্রতি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে গ্রামীণফোন ও ভার্সাটাইল সল্যুশনস লিমিটেড।  

এর অধীনে ভার্সাটাইল সল্যুশনসের গ্রাহকদের জন্য পরবর্তী ছয় মাস যৌথভাবে প্রতিষ্ঠানটির সঙ্গে এমডিএম সল্যুশন নিয়ে পিওসি পরীক্ষা ও পরিচালনা করবে গ্রামীণফোন।

এমডিএম সল্যুশন প্রতিষ্ঠানগুলোকে সহজে সার্বিক ব্যবস্থাপনা নিশ্চিত করার সুযোগ করে দেবে এবং প্রতিষ্ঠানের পক্ষ থেকে কর্মীদের যে স্মার্টফোন দেওয়া হয়েছে তা নিয়ন্ত্রণের সুযোগ করে দেবে।

পাশাপাশি, প্রতিষ্ঠানের ব্যবসায়িক উদ্দেশ্যে যোগাযোগের ব্যয়ের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এমডিএম সল্যুশন।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্বারকে স্বাক্ষর করেন ভার্সাটাইল সল্যুশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আকন্দ সাব্বির আহমেদ এবং গ্রামীণফোনের হেড অব ডিরেক্ট সেলস সাজ্জাদ আলম।  

এ সময় আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান, চিফ প্রকিউরমেন্ট অফিসার একেএম আল-আমিন, হেড অব বিজনেস সল্যুশনস রফিক আহমেদ এবং সল্যুশনস পোর্টফোলিও ম্যানেজার মুহাম্মদ মুইদ হাসনাত।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa