ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রবি ও এটুআই সমঝোতা চুক্তি 

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
রবি ও এটুআই সমঝোতা চুক্তি 

দেশজুড়ে এটুআই পরিচালিত পাঁচ হাজারের বেশি ডিজিটাল সেন্টারের মাধ্যমে ইউটিলিটি বিল পে, এম-টিকিট, এয়ারটাইম রিচার্জের মতো ডিজিটাল সেবাগুলো গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিতে এটুই’র সঙ্গে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) সই করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর রবি।

ঢাকা: দেশজুড়ে এটুআই পরিচালিত পাঁচ হাজারের বেশি ডিজিটাল সেন্টারের মাধ্যমে ইউটিলিটি বিল পে, এম-টিকিট, এয়ারটাইম রিচার্জের মতো ডিজিটাল সেবাগুলো গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিতে এটুই’র সঙ্গে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) সই করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর রবি।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে সম্প্রতি রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং এটুই’র প্রজেক্ট ডিরেক্টর কবীর বিন আনোয়ার এ বিষয়ক চুক্তিটি সই করেন।

 

এসময় এটুআই’র পলিসি অ্যাডভাইজর আনির চৌধুরী, রবি’র কোম্পানি সেক্রেটারি ও রেগুলেটরি অ্যাফেয়ার্স’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শাহেদুল আলম এবং ডিজিটাল সার্ভিসেসের ভাইস প্রেসিডেন্ট দেওয়ান নাজমুল হাসান উপস্থিত ছিলেন।   

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।