ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

কলড্রপ: ক্ষতিপূরণ দিয়েছে এক অপারেটর, ১ জানুয়ারি থেকে ব্যবস্থা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
কলড্রপ: ক্ষতিপূরণ দিয়েছে এক অপারেটর, ১ জানুয়ারি থেকে ব্যবস্থা

কলড্রপের ক্ষতিপূরণ না দেওয়া মোবাইল ফোন অপারেটরের বিরুদ্ধে পহেলা জানুয়ারি থেকে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

ঢাকা: কলড্রপের ক্ষতিপূরণ না দেওয়া মোবাইল ফোন অপারেটরের বিরুদ্ধে পহেলা জানুয়ারি থেকে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।
 
কলড্রপ-সংক্রান্ত বিষয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের নির্দেশনার কথা উল্লেখ করে মঙ্গলবার (২৯ নভেম্বর) প্রতিমন্ত্রী ফেসবুকে নিজের ওয়ালে লিখেছেন, দৈনিক একটির বেশি কলড্রপের ক্ষেত্রে ওই দিন প্রতি কলড্রপের বিপরীতে গ্রাহককে 'এক কল মিনিট' ফেরত দিতে হবে এবং প্রতিক্ষেত্রে গ্রাহককে SMS এর মাধ্যমে তা জানাতে হবে।


 
‘বিটিআরসি থেকে পাঠানো চলতি বছরের আগস্ট মাসের প্রতিবেদন পর্যালোচনা করে দেখা গেছে, শুধু একটি মোবাইল ফোন অপারেটর ব্যতীত অন্য কোনো মোবাইল ফোন অপারেটর গ্রাহকের প্রাপ্য 'কল মিনিট' ফেরত দেয়নি। ’
 
তারানা হালিম লিখেছেন, যেসব মোবাইল অপারেটর কলড্রপ-সংক্রান্ত বিষয়ে মন্ত্রণালয়ের নির্দেশনা পালন করেনি, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য ইতোমধ্যে বিটিআরসিকে নির্দেশনা দেয়া হয়েছে।
 
‘গ্রাহক-সন্তুষ্টি নিশ্চিত করতে পহেলা জানুয়ারি থেকেই উক্ত নির্দেশনা বিটিআরসি কঠোরভাবে কার্যকর করবে। ’
 
বাংলাদেশ সময়: ০১২৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
এমআইএইচ/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।