ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সংবাদ বিজ্ঞপ্তি লিখন বিষয়ে বিজেম’র কর্মশালা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
সংবাদ বিজ্ঞপ্তি লিখন বিষয়ে বিজেম’র কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ ইনস্টিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়া (বিজেম) আয়োজিত ‘সংবাদ বিজ্ঞপ্তি লিখন, ছবি সম্পাদনা ও গণমাধ্যম সম্পর্ক’ শীর্ষক চার দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা: বাংলাদেশ ইনস্টিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়া (বিজেম) আয়োজিত ‘সংবাদ বিজ্ঞপ্তি লিখন, ছবি সম্পাদনা ও গণমাধ্যম সম্পর্ক’ শীর্ষক চার দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বিজেম’র গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বুধবার ইনস্টিটিউটটির সম্মেলন কক্ষে প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের সনদপত্র বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য লায়ন এম এ আউয়াল। প্রধান অতিথির ভাষণে তিনি বলেন, পেশাগত দক্ষতা অর্জনের পাশাপাশি জনসংযোগ কর্মকর্তাদেরকে গণমাধমের সঙ্গে সু-সম্পর্ক গড়ে তুলতে হবে। আধুনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে তাদেরও দক্ষ হতে হবে।

বিজেম’র নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৠাপিড পিআর এর ব্যবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম শেখর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষক সালমা আহমেদ।

প্রশিক্ষণ কর্মশালায় বাংলাদেশ পুলিশ, আইএসপিআর, বাংলাদেশ ব্যাংক, ইসলামী ব্যাংক, অগ্রণী ব্যাংক ও ডিপিডিসিসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ২৩ জন কর্মকর্তা অংশ নেন।

কর্মশালাটি পরিচালনা করেন দেশের খ্যাতিমান সাংবাদিক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও জনসংযোগবিদেরা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad