ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রবি গ্রাহকদের স্বাচ্ছন্দ্য দিচ্ছে ‘থ্রিজি ফ্লো অব ইউজারস’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
রবি গ্রাহকদের স্বাচ্ছন্দ্য দিচ্ছে ‘থ্রিজি ফ্লো অব ইউজারস’

এরিকসনের ‘থ্রিজি ফ্লো অব ইউজারস’ ব্যবহার করে ভয়েস ও ডাটা সেবায় উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর রবি।

ঢাকা: এরিকসনের ‘থ্রিজি ফ্লো অব ইউজারস’ ব্যবহার করে ভয়েস ও ডাটা সেবায় উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর রবি।

রোববার (৪ ডিসেম্বর) রবির পক্ষ থেকে পাঠানো এক প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়েছে।

 

এতে বলা হয়, বাড়তি যন্ত্রপাতির ব্যবহার ছাড়াই রবি তাদের নেটওয়ার্কের মাধ্যমে এখন ৫ শতাংশ বেশি ভয়েস কল সংযোগ দিতে পারছে এবং কলড্রপের পরিমাণ ১৩ শতাংশ কমে এসেছে।

অন্যদিকে স্মাটফোন ব্যবহারকারীদের জন্য আপলিঙ্ক সুবিধাও বেড়েছে ১০ শতাংশ।

অত্যাধুনিক টেলিযোগাযোগ প্রযুক্তি ব্যবহারের অভিজ্ঞতা সম্পর্কে রবি’র চিফ টেকনোলজি অফিসার (সিটিও) এ কে এম মোরশেদ বলেন, গ্রাহকদের সেরা সেবাটা দেওয়াই আমাদের লক্ষ্য।

এরিকসনের ‘থ্রিজি ফ্লো অব ইউজার’র মাধ্যমে নেটওয়ার্কের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে পেরে একদিকে আমরা যেমন আনন্দিত, অন্যদিকে গ্রাহকরাও সন্তুষ্ট।

এ ছাড়া এরিকসন বাংলাদেশ’র সিটিও আব্দুস সালাম বলেন, সবার জন্য মোবাইল ব্রডব্যান্ড সেবা পৌঁছে দিতে চায় এরিকসন এবং নেটওয়ার্কের বিস্তৃতি নিশ্চিত করার মাধ্যমে সে লক্ষ্যে পূরণে সহায়ক হয়েছে আমাদের ‘থ্রিজি ফ্লো অব ইউজারস’।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
আরআইএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।