ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাগডুম’র গ্রাহকদের পেমেন্ট সুবিধা দিবে শিওরক্যাশ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
বাগডুম’র গ্রাহকদের পেমেন্ট সুবিধা দিবে শিওরক্যাশ

অনলাইনে কেনাকাটার মাধ্যম বাগডুম ডটকমের গ্রাহকগণ এখন থেকে শিওরক্যাশ মোবাইল অ্যাকাউন্টের মাধ্যমে ক্রয়কৃত পণ্যের টাকা দিতে পারবেন।

অনলাইনে কেনাকাটার মাধ্যম বাগডুম ডটকমের গ্রাহকগণ এখন থেকে শিওরক্যাশ মোবাইল অ্যাকাউন্টের মাধ্যমে ক্রয়কৃত পণ্যের টাকা দিতে পারবেন। এই সুবিধা দিতে সম্প্রতি বাগডুম ডটকম এবং মোবাইল পেমেন্ট প্ল্যাটফর্ম সেবা দানকারী প্রতিষ্ঠান শিওরক্যাশ’র মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শিওরক্যাশ’র সিইও ডাঃ শাহাদাত খান, সিবিও মোঃ আবু তালেব, এসভিপি মোঃ নুর আল আতাহার এবং বাগডুম এর চেয়ারম্যান শামীম আহসান, সিইও সৈয়দা কামরুন আহমেদ, সিওও মনোয়ার হোসেন খান ও সিএমও মিরাজুল হক সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‘মোবাইল ফোনে পেমেন্ট সেবা প্রদানের ক্ষেত্রে শিওরক্যাশ একটি যুগান্তকারী প্রতিষ্ঠান। আমরা অনলাইন শপিংয়ের অভিজ্ঞতাকে আরও সহজ করে দিতে চাই। তাই শিওরক্যাশ’র বৈশিষ্ট্যের মাধ্যমে আমারা ক্রেতাদের খুব শীঘ্রই বাগডুম এর ওয়েবসাইট ও অ্যাপে থেকেই শিওরক্যাশ দিয়ে কেনাকাটার পর পেমেন্ট করার সুবিধা পৌঁছে দিতে চাই।

এই বৈশিষ্ট্যটি আমাদের নজর কেড়েছে। তাই গ্রাহকদের জন্য শিওরক্যাশ এর সাথে আমরা চুক্তিবদ্ধ হয়েছি। বাগডুম এর সিইও সৈয়দা কামরুন আহমেদ বক্তব্যে এসব বলেন।

শিওরক্যাশ এর সিইও ডাঃ শাহাদাত খান বলেন,  বাগডুম বাংলাদেশে ই-কমার্স বাণিজ্যে একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। আমরা বাগডুম এর সাথে কাজ করতে পেরে আনন্দিত। দেশে অনলাইনে কেনাকাটা এবং মোবাইল পেমেন্ট সেবা এগিয়ে যাওয়ার ক্ষেত্রে একে অপরের সহায়ক হিসেবে কাজ করবে বলে আশা করছি।

প্রসঙ্গত, শিওরক্যাশ একটি পূর্ণাঙ্গ মোবাইল ব্যাংকিং এবং পেমেন্ট সেবা। বর্তমানে ৬টি বাংক এর সাথে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছে তারা।   শিওরক্যাশের  সেবার মাধ্যমে গ্রাহকরা রেমিটেন্সের টাকা উঠানো, মোবাইল রিচার্জ, বিল দেয়া ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেতন দেয়ার সুযোগ রয়েছে এবং ৮০ হাজার অধিক এজেন্টের সহায়তায় টাকা জমা করা বা তুলতে পারেন গ্রাহকরা।

বাগডুম ডট কম অনলাইন শপিং সাইট, দেশী ও আন্তর্জাতিক বিভিন্ন ব্র্যান্ডের পণ্য এক ছাদের নিয়ে এসেছে তারা। সেইসাথে সারা বছরই নানা রকম অফার দিয়ে আসছে বাগডুম।
বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।