ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

গর্ভবতী মা ও শিশুর স্বাস্থ্যসেবায় ‘আপনজন অ্যাপস’র উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
গর্ভবতী মা ও শিশুর স্বাস্থ্যসেবায় ‘আপনজন অ্যাপস’র উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোরের সিংড়ায় গর্ভবতী ও প্রসূতি মায়েদের জন্য বিনামূল্যে আপনজন সেবায় নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

নাটোর: নাটোরের সিংড়ায় গর্ভবতী ও প্রসূতি মায়েদের জন্য বিনামূল্যে আপনজন সেবায় নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে সিংড়া পৌর সম্মেলন কক্ষে ‘আপনজন অ্যাপস’র মাধ্যমে সেবা কার্যক্রমের উদ্বোধন করেন-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত, ইউএনও) জাহিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্যপ্রযুক্তির মাধ্যমে দেশের প্রতিটি নাগরিকের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে কাজ করছে সরকারের আইসিটি বিভাগ।

বাংলাদেশে মাতৃ ও শিশুর মৃত্যুর হার কমাতে ‘আপনজন অ্যাপস’টি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এসময় তিনি প্রশংসনীয় উদ্যোগের জন্য সেবার উদ্যোক্তা প্রতিষ্ঠান ডিনেটকে স্বাগত জানান।

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাবিবুর রহমান, আপনজন হেড অফ অপারেশন বার্নার্ড ক্রিস্টোফার হালসানা ও হেড অফ বিজনেস আইসোশ্যাল ওমর সেরনিয়াবাত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa