ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

একীভূতে পাশে থাকায় স্টেকহোল্ডারদের ধন্যবাদ জানালো রবি

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
একীভূতে পাশে থাকায় স্টেকহোল্ডারদের ধন্যবাদ জানালো রবি

রবি-এয়ারটেল একীভূতকরণ প্রক্রিয়া সফল করার জন্য সার্বিক সহযোগিতা দেওয়ায় সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে সংশ্লিষ্ট সব স্টেকহোল্ডারদের ধন্যবাদ জানিয়েছে সদ্য একীভূত কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।

ঢাকা: রবি-এয়ারটেল একীভূতকরণ প্রক্রিয়া সফল করার জন্য সার্বিক সহযোগিতা দেওয়ায় সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে সংশ্লিষ্ট সব স্টেকহোল্ডারদের ধন্যবাদ জানিয়েছে সদ্য একীভূত কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের (পিটিডি) প্রতিমন্ত্রী তারানা হালিম এমপি।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  

এছাড়া পিটিডি’র অতিরিক্ত সচিব শওকত মোস্তফা, বিটিআরসি’র ভাইস চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান (অব), বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ’র নির্বাহী সদস্য নভাস চন্দ্র মণ্ডল, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ব্যারিস্টার জাহাঙ্গীর হোসেন ও মো. রেজাউল হাসানসহ পিটিডি ও বিটিআরসি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

এছাড়া গণমাধ্যম ব্যক্তিত্ব ও বিশিষ্ট সাংবাদিক, দেশের ব্যবসায়িক সমাজের শীর্ষস্থানীয় এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

অতিথিদের অভ্যর্থনা জানিয়ে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার বলেন, দেশের টেলিযোগাযোগ শিল্পের প্রথম একীভূতকরণ প্রক্রিয়া সফলভাবে সম্পন্ন করার জন্য আপনাদের সমর্থনকে অভিবাদন জানাতেই আজকের এ আয়োজন। একীভূতকরণের প্রক্রিয়াজুড়ে আপনাদের উৎসাহ ও নির্দেশনার জন্য রবি সত্যিই আপনাদের প্রতি কৃতজ্ঞ। কৃতজ্ঞ গণমাধ্যমের প্রতি যারা পুরো প্রক্রিয়ায় একটি গঠনমূলক ভূমিকা পালন করেছেন।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, একীভূতকরণ প্রক্রিয়াটি সফল করার জন্য আমরা ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিম এবং তার কার্যালয়ের সব কর্মীদের ধন্যবাদ জানাই। এছাড়া স্বচ্ছ ও পেশাদারী দৃষ্টিভঙ্গি নিয়ে একীভূতকরণ প্রক্রিয়াটি সম্পন্ন করতে অকুণ্ঠ সমর্থন দেওয়ায় বিটিআরসি’র চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদসহ তার কার্যালয়ের সব কর্মীদের আমরা ধন্যবাদ জানাই।  

দেশের টেলিযোগাযোগ শিল্পের প্রথম একীভূতকরণ প্রক্রিয়ায় পেশাদারিত্বের পরিচয় দেওয়ার জন্য টেলিকম প্রতিমন্ত্রী তারানা হালিম এমপি পিটিডি ও বিটিআরসি’র কর্মকর্তাদের ধন্যবাদ জানান। একীভূতকরণের পুরো প্রক্রিয়াজুড়ে সহযোগিতার জন্য রবি ও এয়ারটেল কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানান তিনি।  

গণমাধ্যমকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনাদের নিরপেক্ষ ও গঠনমূলক প্রতিবেদনের মাধ্যমে আমরা একীভূতকরণ প্রক্রিয়া বাস্তবায়নে উভয়পক্ষের স্বার্থ রক্ষার ব্যাপারে সচেতন হওয়ার সুযোগ পেয়েছি।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
পিআর/জেডএস               
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa