ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোনের আইএসও সনদ লাভ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
গ্রামীণফোনের আইএসও সনদ লাভ গ্রামীণফোন

গ্রামীণফোন লিমিটেড এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট সিস্টেম (ইএমএস) চালু করায় আইএসও ১৪০০১:২০০৪ সনদ লাভ করেছে।

ঢাকা: গ্রামীণফোন লিমিটেড এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট সিস্টেম (ইএমএস) চালু করায় আইএসও ১৪০০১:২০০৪ সনদ লাভ করেছে।

১৪ ডিসেম্বর (বুধবার) জিপিহাউজে গ্রামীণফোন সিইও পেটার বি ফারবার্গের হাতে এই সনদ তুলে দেন বুরো ভেরিতাস এর ডিরেক্টর সার্টিফিকেশনস রমেশ কোরগেভ।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) কোম্পানিটির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এই উপলক্ষে বক্তব্য রাখতে গিয়ে গ্রামীণফোনের সিইও বলেন, এই সনদ প্রমাণ করে যে গ্রামীণফোন পরিবেশের প্রতি দায়িত্বশীল একটি প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পেতে তার কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, ২০১৫ সালের ডিসেম্বরে গ্রামীণফোন তার ইএমএস এর জন্য আইএসও ১৪০০১:২০০৪ সনদের জন্য আবেদন করে। আন্তর্জাতিক সনদ প্রদানকারী প্রতিষ্ঠান বুরো ভেরিতাস দুই দফা নিরীক্ষার পর গ্রামীণফোনকে এই সনদ প্রদান করে।

এই সনদ একটি পরিবেশ বান্ধব ‘সবুজ কোম্পানি’ হওয়ার লক্ষ্য অর্জনের পথে একটি বড় অগ্রগতি বলে জানান কোম্পানির সিইও পেটার বি ফারবার্গ।

সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের চিফ টেকনোলোজি অফিসার মেদহাত এল হোসাইনী, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন, চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মোহাম্মদ শরিফুল ইসলাম, হেড অফ রিজিওনাল অপারেশনস মো. আবদুর রায়হান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa