ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সিলেটে তথ্যমেলা শুরু মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
সিলেটে তথ্যমেলা শুরু মঙ্গলবার

তথ্য অধিকার আইন-২০০৯ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি এবং সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে বিভিন্ন সেবা সম্পর্কে সাধারণ জনগণকে অবহিত করতে দুই দিনব্যাপী তথ্য মেলা শুরু হচ্ছে।

সিলেট: তথ্য অধিকার আইন-২০০৯ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি এবং সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে বিভিন্ন সেবা সম্পর্কে সাধারণ জনগণকে অবহিত করতে দুই দিনব্যাপী তথ্য মেলা শুরু হচ্ছে।

সোমবার (১৯ ডিসেম্বর) ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) এরিয়া ম্যানেজার- সিভিক এঙ্গেজমেন্ট কমল কৃষ্ণ সাহা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট জেলা প্রশাসন এবং ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), সিলেটের উদ্যোগে নগরীর রিকাবীবাজার সংলগ্ন মোহাম্মাদ আলী জিমনেসিয়ামে মঙ্গলবার বিকেল ৩টায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার এসএম রোকন উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সিলেটের জেলা প্রশাসক জনাব মো. জয়নাল আবেদীন।

দুই দিনব্যাপী মঙ্গলবার ও বুধবার (২০, ২১ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত এ মেলা সর্বস্তরের জনগণের জন্য উন্মুক্ত থাকবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মেলায় কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এনইউ/এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।