ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সুবিধাবঞ্চিত কিশোরীদের জন্য সিম্ফনি’র মোবাইল

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
সুবিধাবঞ্চিত কিশোরীদের জন্য সিম্ফনি’র মোবাইল

সম্প্রতি বাংলাদেশের শীর্ষ মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি ও বেসরকারি সংস্থা ‘তেরে দেস হোমস (টিডিএইচ), ইতালিয়া’-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ঢাকা: সম্প্রতি বাংলাদেশের শীর্ষ মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি ও বেসরকারি সংস্থা ‘তেরে দেস হোমস (টিডিএইচ), ইতালিয়া’-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তির আওতায় সিম্ফনি’র পক্ষ থেকে ‘তেরে দেস হোমস (টিডিএইচ), ইতালিয়া’র কর্মকর্তাদের কাছে ২২০টি মোবাইল ফোন হস্তান্তর করা হয়।

যার মধ্যে রয়েছে ২০টি স্মার্টফোন।  

ফোনগুলো রাজধানীর পল্লবীতে অবস্থিত বাউনিয়া বাঁধ এলাকার বস্তিতে বসবাসকারী ২২০ জন সুবিধাবঞ্চিত কিশোরীদের মধ্যে বিতরণ করা হবে।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শহিদ এবং ডিরেক্টর (মার্কেটিং) আশরাফুল হক। ‘তেরে দেস হোমস (টিডিএইচ), ইতালিয়া’র পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির স্থানীয় প্রতিনিধি ইয়োলে ভ্যালেনটিনা লুক্কেসে এবং প্রজেক্ট ম্যানেজার সিলভিয়া রোভেল্লি।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।