ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

নববর্ষে আইসিটি ক্যারিয়ারের বিশেষ ছাড়

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
নববর্ষে আইসিটি ক্যারিয়ারের বিশেষ ছাড় ছবি: সংগৃহীত

সমাজসেবা অধিদফতরের নিবন্ধিত সমাজসেবামূলক সংগঠন নাছিমা এনাম ফাউন্ডেশনের তথ্যপ্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ প্রতিষ্ঠান আইসিটি ক্যারিয়ার নববর্ষ উপলক্ষ্যে বিশেষ ছাড় ঘোষণা করেছে।
 

এই ছাড়ের আওতায় গ্রাফিক্স ডিজাইন/ পিসি হার্ডওয়্যার মেইনটেন্যান্স/ বেসিক ওয়েব ডিজাইনের মতো সময়োপযোগী কোর্সগুলো করা যাবে মাত্র দুই হাজার টাকায়।

দুই মাস মেয়াদী এই কোর্সগুলো করতে আগ্রহীদের ৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারির মধ্যে নিবন্ধন করতে হবে।

এছাড়া পিএইচপি/ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট/ নেটওয়ার্কিং/অটোক্যাড/ একাউন্টিং সফটওয়্যার ট্যালি/ থ্রিডি স্টুডিও ম্যাক্স/ স্কেচ আপ/ ১ বছর মেয়াদী ডিপ্লোমা/৬ মাস মেয়াদী ডিপ্লোমা সহ অন্যান্য কোর্সে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে ভর্তি হওয়ার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

আইসিটি ক্যারিয়ারের সিইও সাবিনা এহছান এ প্রসঙ্গে বলেন, ২০১৬ সালের শেষ দিন (৩১ ডিসেম্বর) ও ২০১৭ সালের শুরু (১ জানুয়ারি) এই দুইদিন অনধিক ৫০ জনকে শুধুমাত্র রেজিস্ট্রেন ফিতে (২০০০ টাকা) কোর্সগুলো করার সুযোগ দেয়া হচ্ছে।

রেজিস্ট্রেশনের যোগাযোগ ঠিকানা-আইসিটি ক্যারিয়ার, কনকর্ড টাওয়ার, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাটাবন ঢাকা। এছাড়া সরাসির যোগাযোগ করা যাবে এই নাম্বারে “০১৭১২৯১১৫৬৯/০১৬২৬০৩২৭৭১”।

প্রসঙ্গত, বিগত ১০ বছর ধরে কর্মমূখী বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে তথ্যপ্রযুক্তি খাতে দক্ষ জনশক্তি গড়ে তুলছে আইসিটি ক্যারিয়ার।
প্রতিষ্ঠাকালীন সময় থেকে এ পর্যন্ত দশ হাজার প্রশিক্ষণার্থীকে প্রশিক্ষণ দিয়েছে তারা।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa