ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ময়মনসিংহে বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, মার্চ ১১, ২০১৭
ময়মনসিংহে বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: ময়মনসিংহে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী ও জেলা ব্র্যান্ডিং মেলা শুরু হয়েছে।

শনিবার (১১ মার্চ) সকাল ১১টার দিকে এ মেলার উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ভারপ্রাপ্ত সচিব সুবীর কিশোর চৌধুরী।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহীত উল আলম, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের সহায়তায় এবং ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে নগরীর জিমনেসিয়াম প্রাঙ্গণে তিন দিনব্যাপী এ ‘বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী ও জেলা ব্র্যান্ডিং মেলা-২০১৭’ আয়োজন করা হয়েছে।

এর আগে সকালে টাউন হল মোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। যা শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে সার্কিট হাউজে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মার্চ ১১, ২০১৭
এমএএএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।