ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

দাম কমেছে হুয়াওয়ে স্মার্টফোনের

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, মার্চ ১১, ২০১৭
দাম কমেছে হুয়াওয়ে স্মার্টফোনের হুয়াওয়ে স্মার্টফোন

বাংলাদেশের বাজারে জনপ্রিয় তিনটি মডেলের স্মার্টফোনের দাম কমিয়েছে হুয়াওয়ে।
 

হ্রাসকৃত মূল্যে বিশ্বখ্যাত লাইকা ব্র্যান্ডের ডুয়েল লেন্স ক্যামেরার এই ফ্ল্যাগশীপ স্মার্টফোন ‘পি নাইন’ এখন পাওয়া যাবে ৪৪,৯০০ টাকায়, যার পূর্বের মূল্য ছিল ৪৭,৯৯০ টাকা।

এছাড়া ‘পি নাইন লাইটের’ মূল্য ২২,৯০০ টাকা থেকে কমিয়ে ২১,৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এছাড়া স্বল্প বাজেটের মধ্যে তরুণদের পছন্দের স্মার্টফোন মডেল জিআর ফাইভ মিনির দাম ১৬,৯৯০ টাকা থেকে কমিয়ে ১৫,৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

চীনের এই স্মার্টফোন নির্মাতার পি৯ সিরিজের ফোনগুলোর ক্যামেরা তৈরিতে সহযোগি হিসেবে কাজ করেছে বিশ্বের আরেকটি সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান লাইকা।
 
হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং এ প্রসঙ্গে বলেন, আমাদের মানসম্মত স্মার্টফোনগুলো সন্মানিত গ্রাহকদের জন্য সহজলভ্য করতেই আমরা দাম কমানোর পদক্ষেপ নিয়েছি। হুয়াওয়ের প্রতি বাংলাদেশি গ্রাহকদের ভালোবাসার প্রতিদান দিতে আমরা ভবিষ্যতে বিভিন্ন আঙ্গিকে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারের সমাহার নিয়ে আসার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ।
    
রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে হ্রাসকৃত মূল্যে কেনা যাবে জিআর ফাইভ মিনি, পি নাইন লাইট এবং পি নাইন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।