ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

কম্পিউটার মেলায় আসুসের 'জেনবুক ফর অল'

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৭
কম্পিউটার মেলায় আসুসের 'জেনবুক ফর অল' আইডিবিতে চলছে ‘সিটিআইটি ২০১৭ কম্পিউটার মেলা’

আগারগাঁওয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটির বার্ষিক মেলার ‘সিটিআইটি ২০১৭ কম্পিউটার মেলা’ তৃতীয় দিন আজ। ১৫৬ টি স্টলে এখানে প্রযুক্তিপণ্য ব্যবসায়ীরা বিশ্বের নামকরা সব ব্র্যান্ডের পণ্য-পসরা সাজিয়ে বসেছে। বরাবরের মতো দেশের প্রযুক্তিপ্রেমী ও ক্রেতাদের জন্য তারা এসব পণ্যে ছাড় সহ উপহারের ব্যবস্থা রেখেছে।
 

গ্লোবাল ব্রান্ডের পক্ষে লেনেভো পণ্যে পাওয়ার ব্যাংক ও স্বপ্নের ৫০০ টাকার গিফট ভাউচার রয়েছে। 'জেনবুক ফর অল' স্লোগান নিয়ে মেলায় এসেছে আসুস।

ক্রেতারা এখানে আসুস পণ্যের সঙ্গে বিভিন্ন উপহার পাচ্ছেন, এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ফ্রিজ, এসি, জেনফোন, টি শার্ট, ট্রাভেল ব্যাগ ও পাওয়ার স্টিক।
এইচপি পণ্যে ফটো ফ্রেম, লেদার কম্বো প্যাক ও ওয়াল হ্যাঙ্গার এবং ডেলের পণ্য কিনলে স্ক্যার্চ কার্ড ঘষে পাওয়া যাবে মনিটর, ড্রাইভ, ওয়্যারলেস মাউস, ব্লুটুথ হ্যাডফোন ও শপিং বাউচার।

এসারের প্রতিটি পণ্যে ৩৫০০-৭০০০ টাকা মূল্য ছাড় দিচ্ছে স্মার্ট টেকনোলজিস। এছাড়া স্ক্যার্চ কার্ড ঘষে পাওয়া যাবে এসি, টিভি, ল্যাপটপ, সাইকেলসহ আরও নানা উপহার। লেনোভোর পণ্যেও স্ক্যার্চ কার্ডের মাধ্যমে ঢাকা-বালি ট্যুর, ঢাকা-ভুটান ট্যুর, ঢাকা-কক্সবাজার ট্যুর, ট্যাবলেটসহ নানা উপহার দিচ্ছে প্রতিষ্ঠানটি।

রায়ানস কম্পিউটার পরিবেশিত প্রতিটি পণ্যের সাথে উপহার রয়েছে প্রিন্টার, গিফট বাউচার, ওয়ারলেস মাউস, পেনড্রাইভ, টি শার্ট ও মগ। এছাড়া এখান থেকে এসারের পণ্য কিনলে স্কার্চ কার্ড ঘষে নিশ্চিত উপহার মিলবে।

ম্যাসিভ কম্পিউটারে সনি গিয়ারের পণ্যের সাথে ৫% মূল্য ছাড় পাচ্ছেন ক্রেতারা। এছাড়া তাদের বাকি পণ্যে ১০% মূল্য ছাড় পাওয়া যাচ্ছে।
মেলার সমন্বয়ক মুসা কামাল মিহির বলেন, ধীরে ধীরে জমে উঠছে আমাদের মেলা। মেলায় ক্রেতাদের চাহিদা বেশ লক্ষণীয়।

গত ৬ এপ্রিল, ‍বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই মেলা প্রতিদিন ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলবে। মেলার প্রবেশমূল্য ২০ টাকা। মেলায় প্রবেশ টিকিটের ওপর প্রতিদিন র্যা ফেল ড্র অনুষ্ঠিত হবে। এতে কম্পিউটারসহ নানা পুরস্কার থাকবে। শিক্ষার্থীরা পরিচয় পত্র দেখিয়ে মেলায় বিনামূল্যে প্রবেশ করতে পারবে।

এবারের মেলার স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, ডেল, এইচপি, লেনোভো ও র‍্যাপো।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।