ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ইয়োন্ডার মিউজিক অ্যাপে ভিডিও রেকর্ডের সুবিধা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৭
ইয়োন্ডার মিউজিক অ্যাপে ভিডিও রেকর্ডের সুবিধা রবি-এয়ারটেলের সংবাদ সম্মেলন/ছবি: হারুন-বাংলানিউজ

ঢাকা: বাংলা নববর্ষ উদযাপনে উৎসবের রঙে সাজিয়ে নিচ্ছে রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিক অ্যাপ। এতে থাকছে নতুন ও আকর্ষণীয় ফিচারস ভিডিও ক্যারিওকি, যার মাধ্যমে গান শোনা ছাড়াও শ্রোতারা তাদের পছন্দের গানের সঙ্গে গাইতে পারবেন এবং সেটি রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া যাবে।

গুলশানে রবি করপোরেট অফিসে মঙ্গলবার (১১ এপ্রিল) সংবাদ সম্মেলনে অ্যাপের নতুন বৈশিষ্ট্যের ঘোষণা দেওয়া হয়।

অ্যাপের উন্নত ভার্সন ছাড়াও ইয়োন্ডার মিউজিক নিয়ে আসছে দেশের বিশিষ্ট ব্যান্ড ও শিল্পীদের অ্যালবাম-গান।

এরমধ্যে রয়েছে নেমেসিসের পুরো একটি অ্যালবাম ‘গণজোয়ার’ ও ওয়ারফেজের একক গান ‘অপরূপ বিস্ময়’, সত্ত্বা সিনেমার বাপ্পা মজুমদারের সুরে জেমসের গান ‘তোর প্রেমেতে’, হাবিবের একক গান ‘তোমাকে চাই’, শূন্যের নতুন অ্যালবামের গান ‘লটারি’, অর্ণবের নতুন অ্যালবামের টাইটেল ট্র্যাক ‘কেও কি আমায়’।
 
শিল্পীদের মধ্যে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শাফিন আহমেদ, ওয়ারফেজ, অর্ণব, হাবীব, নেমেসিস, শূন্য, পারভেজ সাজ্জাদ।
 
রবির বিজনেস অপারেশন-মার্কেট অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া, ব্র্যান্ড ম্যানেজমেন্ট, ব্র্যান্ড ও কমিউনিকেশনের ভাইস প্রেসিডেন্ট খন্দকার আশরাফুল হক, কমিউনিকেশন ও করপোরেটের ভাইস প্রেসিডেন্ট একরাম কবির, এয়ারটেল বিজনেস ইউনিটের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট-বিজনেস অপারেশন জিন মাইকেল আরনউদ চানুট, ইয়োন্ডার মিউজিকের প্রেসিডেন্ট (এশিয়া) আদিত্য সুম্মানওয়ার এবং ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ডিরেক্টর ইমরুল করিম সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৭
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।