ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাংলাদেশে গ্যালাক্সি এস৮, এস৮ প্লাস

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৭
বাংলাদেশে গ্যালাক্সি এস৮, এস৮ প্লাস বাংলাদেশে গ্যালাক্সি এস৮, এস৮ প্লাস উন্মোচন করছে সংশ্লিষ্ট ও অতিথিরা

এক্সক্লুসিভ বান্ডেল অফারসহ বাংলাদেশে স্যামসাং এর সদ্য উন্মুক্ত গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাসের প্রি-অর্ডার শুরু হলো আজ ১২ এপ্রিল থেকে।
 

গ্রামীণফোন হাউজে গতকাল গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের নতুনতম এই সংস্করণ দুটি উন্মোচনের পর প্রি-অর্ডার ঘোষণা করা হয়।

এতে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ব্রি. জে. মোহাম্মদ নাজমুল ইসলাম (অব.), গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান এবং জেনারেল ম্যানেজার (ডিভাইস) সরদার শওকত আলী।

দেশের সর্বাধুনিক আর বিলাসপ্রবণ স্মার্টফোনের গ্রাহকরা বুধবার ১২ এপ্রিল থেকে গ্রামীনফোনের এক্সক্লুসিভ বান্ডেল অফারের সাথে এই প্রি-অর্ডার করতে পারছেন। www.preorders8.com/ www.grameenphone.com ভিজিট করে অথবা স্যামসাং বা গ্রামীণফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার দেয়া যাচ্ছে।

গ্যালাক্সি এস৮ মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং গ্যালাক্সি এস৮+ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রংয়ে। গ্যালাক্সি এস৮ এর মূল্য ৭৭,৯০০ টাকা। এই হ্যান্ডসেটটির জন্য ৫,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,০০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে বাকি মূল্য পরিশোধ করতে হবে। ৮৩,৯০০ টাকা মূল্যের গ্যালাক্সি এস৮ প্লাসের গ্রাহকদের ৭,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে বাকি টাকা পরিশোধ কর হবে।

গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ এই হ্যান্ডসেটগুলো উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি এস৮ এবং এস৮+ প্রি-অর্ডার করে একটি স্যামসাং এক্সেসরি গিফ্ট ফ্রি থাকছে এবং বহুল প্রত্যাশিত স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়ারলেস স্পিকার বোটল এর মধ্যে যেকোনো একটি উপভোগেরও সুযোগ থাকছে। অফারটি কেবল প্রি-অর্ডার চলাকালীন স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য। গ্রামীণফোনের পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় বান্ডেল অফার।

এই বান্ডেল অফারে হ্যান্ডসেট প্রতি গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

এর আগে ৯ এপ্রিল স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্যালিক্স সিরিজের নতুন এই দুটি হ্যান্ডসেটের বিস্তারিত জানাতে ওয়ার্কশপ করে। যেখানে দাবি করা হয় চলতি বছর এমন বৈশিষ্ট্যসম্পন্ন হ্যান্ডসেট আর দেখা যাবে না স্মার্টফোন শিল্পে। নিরাপত্তার দিকটি নিয়েও তারা জোড়াল প্রতিশ্রুতি জ্ঞাপন করেন।

এছাড়া আগামী মাসে ফোন দুটি দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে উন্মুক্তের আশা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।