ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা শীর্ষক সেমিনার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, মে ১৮, ২০১৭
শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা শীর্ষক সেমিনার সেমিনার-ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রায় শিক্ষার গুণগত মান অর্জনের প্রসারে ‘শেখ রাসেল ডিজিটাল ল্যাব’-এর ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে জে কে মডেল উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর সেমিনারটি আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাজিনা সারোয়ারের সভাপতিত্বে সেমিনারে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জীতেন্দ্র কুমার নাথ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, পৌরসভার প্যানেল মেয়র এ টি এম সালাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সাদেক হোসেন, সহকারী শিক্ষা অফিসার নজরুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী গ্রামার আশীষ চক্রবর্তী ও জে কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লাম প্রমুখ।

নবীগঞ্জের চারটি উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব চালু করা হয়েছে এবং সাতটিতে প্রক্রিয়াধীন আছে। বর্তমান সরকার দেশের ছাত্র-ছাত্রীদের আগামী দিনের সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। শিক্ষা ও তথ্যপ্রযুক্তি খাতে সরকার যথেষ্ট আন্তরিকতার সঙ্গে কাজ করছে। তথ্যপ্রযুক্তি জ্ঞান সম্পন্ন মানবসম্পদ গড়ে তুলতে শেখ রাসেল ডিজিটাল ল্যাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন সেমিনারে উপস্থিত অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মে ১৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।