ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গাড়ি বুকিং দিলেই নিশ্চিত ছাড়

শেখ জাহিদুজ্জামান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
গাড়ি বুকিং দিলেই নিশ্চিত ছাড় গাড়ি বুকিং দিলেই নিশ্চিত ছাড়/ছবি: সুমন

ঢাকা: মেলা মানেই অফার। আর সেই অফারে শামিল হয়ে যে কেউ পূরণের সুযোগ পান স্বপ্ন। ‘এনআর জাপান বিডি লিমিটেড’ কোম্পানি দিচ্ছে সেই স্বপ্নপূরণের সুযোগ। মেলায় প্রতিষ্ঠানটির গাড়ি বুকিং দিলেই পাচ্ছেন নিশ্চিত ১০-২০ হাজার টাকা ছাড়।

শুক্রবার (২৭ অক্টোবর) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসি’বি) আন্তর্জাতিক কন-এক্সপো, সেফটি, ওয়াটার, সোলার, পাওয়ার ও রিয়েল এস্টেট প্রদর্শনীতে ‘এনআর জাপান বিডি লিমিটেড’ এর স্টলে ক্রেতাদের অফার জানাচ্ছিলেন প্রতিষ্ঠানের চিফ অপারেশন অফিসার মোহাম্মদ একে আজাদ।

প্রদর্শনীর আয়োজন করেছে সেমস গ্লোবাল।

এতে বিশ্বের ১৫টি দেশের ২৫০টি প্রতিষ্ঠানের ৩৫০টি স্টল অংশ নিচ্ছে। মেলা প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে ২৬-২৮ অক্টোবর পর্যন্ত।

মেলায় কি অফার রয়েছে জানতে চাইলে একে আজাদ  বাংলানিউজকে বলেন, আমাদের কোম্পানি জাপান থেকে সরাসরি গাড়ি আমদানি করে। মেলা উপলক্ষে যেকোনো গাড়ি বুকিং দিলেই রয়েছে নিশ্চিত ছাড়। ২০ লাখ টাকার মধ্যে গাড়ি কিনলে ১০ হাজার টাকা আর ২০ লাখের বেশি হলে রয়েছে ২০ হাজার টাকা ছাড়।  

মেলায় আপনাদের কোনো গাড়ি বুকিং হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, শুক্রবার টয়োটা প্রিমিও গাড়ির একটি বুকিং পেয়েছি। ক্রেতা ২ লাখ টাকা জমাও দিয়েছেন। মেলায় ১০টির মতো বড় কোম্পানির সঙ্গে আমাদের কথা হয়েছে।  

তিনি আরও জানান, এছাড়া মেলায় একমাত্র গাড়ি কোম্পানি হিসেবে তারাই অংশ নিয়েছেন। ফলে সাড়াও পাচ্ছেন বেশি। যারা গাড়ি বুকিং দিচ্ছেন তারা আমাদের শো-রুমে গিয়ে তাদের পছন্দের গাড়ি কিনবেন। পাশাপাশি ক্রেতার‍া তাদের পছন্দের গাড়িগুলো অর্ডার করলে সরাসরি জাপান থেকে দ্রুততম সময়ে এনেও দিচ্ছেন তারা।

‘এনআর জাপান বিডি লিমিটেড’ এর স্টলে কথা হয় গ্রাহক টেক গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার নূরে আলমের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, প্রতিষ্ঠানটির আমদানি করা গাড়িগুলোর তালিকা দেখলাম। জাপানের প্রায় সব গাড়ি তারা আমদানি করে। অন্য কোম্পানির চেয়ে তাদের রেটও একটু কম। আশা করছি তাদের কাছ থেকে একটি গাড়ি কিনবো। তাদের শো-রুমে গিয়ে বাকি কার্যক্রম শেষ করবো।

‘এনআর জাপান বিডি লিমিটেড’ এর প্রধান কার্যালয় জাপানে। ২১টি দেশের গাড়ি বিক্রেতার কাছে তারা গাড়ি বিক্রি করে। বাংলাদেশেও ৬টি ডিলারের কাছে তারা গাড়ি বিক্রি করে। বাংলাদেশ ছাড়াও থাইল্যান্ড, দুবাই, দক্ষিণ আফ্রিকা, কেনিয়া, শ্রীলঙ্কা ও জাপানে তাদের শো-রুম আছে। বাংলাদেশের শো-রুমগুলো নর্দ্দা, কুড়িল ও ধানমন্ডিতে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, অক্টোবর ২৭,২০১৭
এসজে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad