ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

১৪ ডিসেম্বর রাজধানীতে ল্যাপটপ মেলার উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
১৪ ডিসেম্বর রাজধানীতে ল্যাপটপ মেলার উদ্বোধন ল্যাপটপ মেলার লোগো

ঢাকা: রাজধানীতে আবারও বসছে ল্যাপটপ মেলা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৪ ডিসেম্বর তিনদিনের ল্যাপটপ মেলার উদ্বোধন করা হবে। শেষ হবে ১৬ ডিসেম্বর।

ক্রেতা-দর্শনার্থীদের জন্য মেলা প্রাঙ্গণ খোলা থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ১৯তম ল্যাপটপ মেলা।

মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর অত্যাধুনিক মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাবে মেলায়। সব ধরনের পণ্যে পাওয়া যাবে বিশেষ ছাড় ও উপহার।

এবারের মেলায় থাকছে একটি মেগা-প্যাভিলিয়ন, পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টল। পৃষ্ঠপোষকতা করছে শীর্ষস্থানীয় ল্যাপটপ ব্র্যান্ড এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো। টিকিট বুথ স্পন্সর আরওজি।

মেলার পার্টনার হিসেবে রয়েছে দেশের প্রযুক্তি বিষয়ক পোর্টাল টেকশহরডটকম, পিপলস রেডিও ও এডুমেকার। মেলায় একটি মিডিয়া বুথও থাকবে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
এসএ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad