ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আধুনিক প্রযুক্তির দেশ গড়তে তরুণদের এগিয়ে আসতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
আধুনিক প্রযুক্তির দেশ গড়তে তরুণদের এগিয়ে আসতে হবে ‘চাঁদমুখ’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনের অভিষেক ও আইসিটি অলিম্পিয়াড-২০১৮ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডা. দীপু মনি। ছবি/বাংলানিউজ

চাঁদপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, আধুনিক প্রযুক্তি সম্পন্ন বাংলাদেশ গড়ে তুলতে হলে তরুণ-তরুণীদের এগিয়ে আসতে হবে। দেশ ও ভাষার জন্য এখন আর রক্ত দিতে হবে না। 

এখন দেশকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলতে সবাইকে একযোগ কাজ করতে হবে, যোগ করেন দীপু মনি।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর সরকারি কলেজ মিলনায়তনে ‘চাঁদমুখ’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনের অভিষেক ও আইসিটি অলিম্পিয়াড-২০১৮ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পুলিশ সুপার জিহাদুল কবির, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ.এস.এম. দেওয়ার হোসেন ও উপাধ্যক্ষ অসিত বরণ দাশ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি রাশেদ শাহরিয়ার পলাশ।  

অনুষ্ঠানে চাঁদপুরের আট উপজেলা থেকে প্রায় ১৩শ’ শিক্ষার্থী আইসিটি অলিম্পিয়াডে অংশ নেন। পরে কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।